ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাঁশখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে জেলা প্রশাসক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
বাঁশখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে জেলা প্রশাসক অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে অর্থ সহায়তা দেন জেলা প্রশাসক মো. মমিনুর রহমান।

চট্টগ্রাম: বাঁশখালী উপজেলায় অগ্নিকাণ্ডে প্রায় ৬০টি বসতঘর পুড়ে গেছে। এসব ক্ষতিগ্রস্ত পরিবারকে অর্থ সহায়তা দিয়েছেন জেলা প্রশাসক মো. মমিনুর রহমান।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরের দিকে বাঁশখালীর চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বলের জলদাসপাড়ায় সংঘটিত অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা দেন তিনি।  

জেলা প্রশাসক ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে নগদ ৫ হাজার টাকা, ১ বান্ডিল করে ঢেউটিন ও গৃহনির্মাণ বাবদ নগদ ৩ হাজার টাকা, ৩০ কেজি চাল, ১৫ কেজি শুকনো খাবার ও পরিবার প্রতি ৫টি করে কম্বল বিতরণ করেন।

এর আগে মঙ্গলবার ভোর সাড়ে ৩টায় চাম্বল ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম চাম্বল জলদাসপাড়ায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ৬০টি বসতঘর পুড়ে যায়।  পরে বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য খাবার ও আশ্রয়ের ব্যবস্থা করেন।  

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।