ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

নৌবাহিনীর অফিসার পরিচয়ে প্রতারণা, যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
নৌবাহিনীর অফিসার পরিচয়ে প্রতারণা, যুবক গ্রেফতার ...

চট্টগ্রাম: নৌবাহিনীর কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে মো. নূর মোহাম্মদ সাহেদ (২১) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।  

শুক্রবার (১২ আগস্ট) ভোরে নগরের হালিশহর থানার হালিশহর হাউজিং এস্টেট গোলন্দাজ রোড আর্টিলারি সেন্টার ব্রিজের সামনে আহসান মঞ্জিল থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় নেভির ১টি (সাব-লেফটেন্যান্ট) ইউনিফর্ম, ১টি ক্যাপ, ১টি বেল্ট, ১টি ব্যাগ, ২টি অক্সফোর্ড জুতা, ২টি বুট জুতা, ৫টি নেমপ্লেট, ২টি মোবাইল, ২টি র‌্যাংক বেজ, ২টি রেড বেজ, বাদীর আল আরাফা ইসলামী ব্যাংক লিমিটেডের আত্মসাৎকৃত ১টি চেক, ১টি ট্রেড লাইসেন্স, ১টি টিন সার্টিফিকেট, নগদ এক লাখ টাকা, ইসলামী ব্যাংক লিমিটেডের ১টি ভিসা কার্ড, ১টি এনআইডি কার্ড ইত্যাদি উদ্ধার করা হয়।  

মো. নূর মোহাম্মদ সাহেদ, ফেনী জেলার ফেনী সদর থানার ১ নম্বর শর্শদি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মো. নুর নবীর ছেলে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা জানান, নৌবাহিনীর কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে মো. নূর মোহাম্মদ সাহেদকে গ্রেফতার করা হয়েছে। বাসা থেকে প্রতারণায় ব্যবহার করা বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করা হয়। সাহেদকে আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa