ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

দুপুরে চাঁদা দাবি, রাতে গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
দুপুরে চাঁদা দাবি, রাতে গ্রেফতার ২ ...

চট্টগ্রাম: নগরের পাঁচলাইশে চাঁদা দাবির অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের হেফাজতে থাকা একটি চাপাতি উদ্ধার করা হয়।

শনিবার (৬ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে পাঁচলাইশ থানাধীন মুরাদপুর ১নম্বর রেল গেইট জামাল কলোনির সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. জিকু (২৫) ও মো. মিজান (২৪)।

জানা গেছে, মাসুদ আলম (৩৭) নামের এক ব্যক্তির কাছ থেকে দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছে চাঁদাবাজরা। শনিবার দুপুর দুইটার দিকে জামাল কলোনির ৩নম্বর রুমের সামনে ভুক্তভোগীর কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে তারা। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে অকথ্য ভাষায় গালিগালাজ ও এলোপাথারি মারধর করে। একপর্যায়ে মো. জিকু চাপাতি দেখিয়ে হত্যা করার হুমকি দেয়। পরে অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করা হয়।  
  
পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দীন মজুমদার বাংলানিউজকে বলেন, চাঁদা দাবির অভিযোগে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে একটি চাপাতি উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa