ঢাকা, রবিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

বিবিরহাট দিয়ে বড় গাড়ি চলবে না বুধবার থেকে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
বিবিরহাট দিয়ে বড় গাড়ি চলবে না বুধবার থেকে বিবির হাট সংলগ্ন সড়ক।

চট্টগ্রাম: আসন্ন কোরবানির গরুর বাজারকে কেন্দ্র করে যাতে কোনো ধরনের যানজট ও জনভোগান্তির সৃষ্টি না হয় সেই লক্ষ্যে বুধবার (৫ জুলাই) থেকে বিবির হাট গরুর বাজার সংলগ্ন সড়ক দিয়ে চলবে না কোনো বড় গাড়ি। এসব গাড়ি চলবে দুই নম্বর গেট দিয়ে বায়জিদ-অক্সিজেন রোডে।

তবে, গরুবাহী যেকোনো গাড়ি এ রোড দিয়ে চলাচল করতে পারবে।

সোমবার (৪ জুলাই) সন্ধ্যায় বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম ট্রাফিক উত্তর বিভাগের উপ পুলিশ কমিশনার জয়নুল আবেদীন।  

তিনি বলেন, ঈদুল আজহাকে সামনে রেখে জনগণের ভোগান্তি লাঘব ও যানজট নিরসনের লক্ষ্যে মুরাদপুর-অক্সিজেন রোডে কোনো বড় গাড়ি চলাচল করবে না। তবে সব ধরনের গরু পরিবহনকারী গাড়ি চলাচল করবে।  

এ ছাড়াও জনগণের নিরাপত্তা ও যানচলাচল স্বাভাবিক রাখতে ট্রাফিক উত্তর বিভাগের আওতাধীন বিবির হাট গরুর বাজার ও নূরনগর হাউজিং সোসাইটির পশুর বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সেখানে দুই পালায় তিনজন ট্রাফিক ইন্সপেক্টর (টিআই), ১২ জন সার্জন ও প্রায় ৪০ জন কনস্টেবল দায়িত্ব পালন করবেন। বাজারে ক্রেতাসমাগম বাড়লে এ সংখ্যা আরও বাড়ানো হবে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa