ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

মুরাদপুরে সিপিডিএল এর ফুল ফার্নিশড ফ্ল্যাট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, জুলাই ১, ২০২২
মুরাদপুরে সিপিডিএল এর ফুল ফার্নিশড ফ্ল্যাট ...

চট্টগ্রাম: সিপিডিএল সবসময়ই ভিন্নমাত্রার সেবাসুযোগ বা অফার নিয়ে আসে। এবারও ব্যতিক্রম কিছু নয়।

নগরীর মুরাদপুরে চলমান সিপিডিএল এর মিডটাউন প্রকল্প প্রাঙ্গণে আয়োজিত ‘মুরাদপুরে ফুল ফার্নিশড ফ্ল্যাট’ শিরোনামে বিক্রয় সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে ২৩ জুন।  

বিক্রয় সেবা কার্যক্রমে বুকিং দিলেই প্রযোজ্য ক্ষেত্রে প্রকল্প ভেদে বুকিংকৃত ফ্ল্যাটটির জন্য থাকছে নির্ধারিত ফার্নিশিং প্যাকেজ সম্পূর্ণ ফ্রি। ২ জুলাই পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা হতে রাত ৮টা চলবে এই কার্যক্রম।  

সিপিডিএল এর অর্জিত ও পরীক্ষিত অভিজ্ঞতার আলোকে মুরাদপুরে প্রায় ২২ কাঠা ভূমির নির্মিত ১৬ তলাবিশিষ্ট সিপিডিএল মিডটাউন অবকাঠামোগত কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। দ্রুত এগিয়ে চলছে ফিনিশিং সলিউশনের কাজ। যার ধারাবাহিকতায় সিপিডিএল আয়োজন করেছে ‘মুরাদপুরে ফুল ফার্নিশড ফ্ল্যাট’ শিরোনামে বিনিয়োগ সেবা কার্যক্রম। এই আয়োজনে গ্রাহকের ফ্ল্যাট সঠিকভাবে সজ্জিত করার বাস্তবভিত্তিক সমাধান দিতে, প্রতি বর্গফুট স্থানের যথার্থ ব্যবহার নিশ্চিত করতে এবং সে বিষয়ে সুস্পস্ট ধারণা দিতে, মুরাদপুরে সিপিডিএল মিডটাউন প্রকল্পে সাজানো হয়েছে একটি মডেল ফ্ল্যাট।  

বিক্রয় সেবা কার্যক্রম এর সূচনার পর থেকে আকর্ষণীয় এই অফারটি লুফে নেয়ার জন্য ক্রেতা গ্রাহকদের মাঝে বিপুল আগ্রহ ও উদ্দীপনা দেখা যায়। প্রায় প্রতিদিনই সিপিডিএল মিডটাউন প্রাঙ্গণে আগ্রহী গ্রাহকদের ভিড় জমছে। উক্ত কার্যক্রমে সিপিডিএল পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, অফারটি খুবই আকর্ষনীয় বলে ইতিমধ্যে তারা অনেকগুলো বুকিং নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জুলাই ০১, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa