ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর সভামঞ্চ পরিদর্শনে মাহতাব-নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, জুন ২২, ২০২২
আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর সভামঞ্চ পরিদর্শনে মাহতাব-নাছির ...

চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। এই কর্মসূচির অংশ হিসেবে আগামীকাল বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে ৩টায় স্টেশন রোডের পুরাতন রেলওয়ে স্টেশন চত্বরে জন-সমাবেশ অনুষ্ঠিত হবে।

 

বুধবার (২২ জুন) দুপুরে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন পুরাতন রেলওয়ে স্টেশন জন-সমাবেশস্থলের ব্যবস্থাপনা কার্যক্রম এবং নির্মাণাধীন সমাবেশ মঞ্চ পরিদর্শন করেন।  

এ সময় সমাবেশস্থলের শান্তিশৃঙ্খলা বজায় রাখার ওপর বিশেষ গুরুত্বারোপ করে আ জ ম নাছির উদ্দীন বলেন, উৎসব মুখরিত পরিবেশে এই আয়োজন সম্পন্ন করা প্রত্যেক নেতাকর্মীদের আবশ্যিক নৈতিক কর্তব্য।

সমাবেশে যারা যোগদান করবেন তারা যেন সমাবেশ শেষ হওয়ার আগে সমাবেশস্থল ত্যাগ না করেন, সে ব্যাপারে ওয়ার্ড পর্যায়ে নেতাদের সজাগ থাকতে হবে। নগরের ১৫টি থানা ৪৩টি ওয়ার্ড থেকে ব্যানার, ফেস্টুন সম্বলিত হয়ে বাদ্য-বাজনা সহ মিছিলসহকারে সমাবেশস্থলে যোগদানের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

তিনি সমাবেশস্থলের শৃঙ্খলা বজায় রাখার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন।

নগরবাসীকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে আ জ ম নাছির উদ্দীন বলেন, আওয়ামী লীগের গৌরবের ৭৩ বৎসর বৃহস্পতিবার (২৩ জুন)। এই দিনটি আমাদের প্রত্যেকের জীবনে একটি সোনালি সূর্যোদয়। সমাবেশস্থল পরিদর্শনকালে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা শফর আলী, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বেলাল আহমেদ ও গিয়াস উদ্দিন।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা জুন ২২, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।