ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাসচাপায় পুলিশ নিহতের ঘটনায় চালক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, জুন ১৯, ২০২২
বাসচাপায় পুলিশ নিহতের ঘটনায় চালক গ্রেফতার চালক সুজন দে

চট্টগ্রাম: লোহাগাড়া উপজেলায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাসচাপায় মারুফুল ইসলাম নামের এক পুলিশ সদস্য নিহত হওয়ার ঘটনায় চালককে আটক করেছে র‌্যাব-৭। রোববার (১৯ জুন) সকাল সাড়ে ১০টার দিকে রাউজান থানার ডাবুয়া জগন্নাথহাট বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

চালক সুজন দে (৩৮) রাউজান থানার ইয়াছিন নগর এলাকার মৃত বিমল দে এর ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নুরুল আবছার জানান, মারুফুলকে বাসচাপা দেওয়ার পর চালক সুজন দে ঘটনাস্থল থেকে পালিয়ে+ আত্মগোপন করে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চালক সুজন রাউজান থানাধীন ডাবুয়া জগন্নাথহাট বাজার এলাকায় আত্মগোপন করেছে বলে জানতে পারি আমরা। সেখানে সকাল সাড়ে ১০টার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ঘটনার সময় বাসের সহযোগী সাজ্জাদ হোসেনকে স্থানীয় জনগণ আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তর করেছিল। সুজনকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার (১৭ জুন) রাত ৯টার দিকে চুনতি এলাকায় বাসচাপায় মারুফুল ইসলাম নিহত হন। তিনি কক্সবাজার জেলার চকরিয়া থানার হারবাং ইউনিয়নের উত্তর হারবাংয়ের বাসিন্দা। মারুফুল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। নিহত মারুফুলের মা বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি মামলার দায়ের করেন। মামলা নম্বর-২৩, (১৮/৬/২০২২) সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯৮/৯৯/১০৫ ধারায়।

ঘটনার দিন দোহাজারী হাইওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) বাদশা মিয়া বাংলানিউজকে জানিয়েছিলেন, মোটরসাইকেল নিয়ে মারুফুল কক্সবাজার থেকে চট্টগ্রাম নগরের দিকে আসছিল। পথে লোহাগাড়া থানার চুনতি এলাকায় কক্সবাজারমুখী হানিফ পরিবহনের একটি বাস মারুফুলের মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে মারুফুলের মৃত্যু হয়।  

বাংলাদেশ সময়:১৬১২ ঘণ্টা, জুন ১৯, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।