ঢাকা, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

স্থানীয়দের সঙ্গে সংঘর্ষে জড়ালো চবি ছাত্রলীগ 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, মে ২২, ২০২২
স্থানীয়দের সঙ্গে সংঘর্ষে জড়ালো চবি ছাত্রলীগ  ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: এক কর্মীকে মারধরের জেরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের বগিভিত্তিক উপগ্রুপ বিজয়ের অনুসারী ও স্থানীয় লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রোববার (২২ মে) বিকেল সাড়ে ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেট এলাকায় এ ঘটনার সূত্রপাত।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, বিজয় গ্রুপের এক অনুসারীর মোটরসাইকেলের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেট থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। এ সময় স্থানীয় এক যুবকের সঙ্গে ছাত্রলীগ কর্মীদের কথা-কাটাকাটি হয়। এ ঘটনার জেরে ছাত্রলীগের অনুসারী ও স্থানীয়রা বিবাদে জড়ায়।

এদিকে ঘটনাস্থলে ছাত্রলীগের অনুসারীদের লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মহড়া দিতে দেখা যায়। এসময় স্থানীয় লোকজন ছাত্রলীগ কর্মীদের দিকে ইট পাটকেল নিক্ষেপ করেন। পরে উভয়পক্ষের মধ্যে থেমে থেমে ইট পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে বিজয় গ্রুপের নেতা ইলিয়াসের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও সাড়া পাওয়া যায়নি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, স্থানীয়দের সঙ্গে ছাত্রদের ঝামেলা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও প্রক্টরিয়াল বডি গেছে। আমরা বিষয়টি সমাধানের চেষ্টা করছি।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মে ২২, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa