ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি শিক্ষকের উদ্যোগে প্রতিদিন শতাধিক মানুষের ইফতার

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
চবি শিক্ষকের উদ্যোগে প্রতিদিন শতাধিক মানুষের ইফতার ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: পবিত্র রমজানে প্রতিদিন শতাধিক মানুষকে ইফতার বিতরণ করছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষক রেজাউল করিম। গত ১৮ এপ্রিল থেকে ‘এসো মানুষের জন্য কিছু করি’ সংগঠনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ শুরু হয়।

চবির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক রেজাউল করিম বাংলানিউজকে বলেন, করোনা মহামারিতে এবং মাহে রমজানে আমরা অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরের নির্দেশে গত দুই বছর ধরে এ ধরনের কাজগুলো করছি।

এবারও রমজান মাসজুড়ে অসহায়দের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করবো আমরা। এ ছাড়া ঈদ সামগ্রীও বিতরণের পরিকল্পনা রয়েছে আমাদের।  

এর আগে গত দুই বছর করোনাকালীন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছিল ‘এসো মানুষের জন্য কিছু করি’ সংগঠনটি। সংগঠনটি থেকে বিশ্ববিদ্যালয়ের অসচ্ছল শিক্ষার্থী ও নিম্নআয়ের মানুষকে সহায়তা করা হয়।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।