ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি শিক্ষার্থীকে মারধর, মূল ফটকে অবরোধ 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
চবি শিক্ষার্থীকে মারধর, মূল ফটকে অবরোধ  ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীকে সিএনজি চালকের মারধরের প্রতিবাদে বিশ্ববিদ্যালয় মূল ফটকে তালা দিয়েছে ছাত্রলীগের একাংশ।  

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকেল ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর রেলক্রসিং এলাকায় শিক্ষার্থীকে মারধরের ঘটনা ঘটে।

আন্দোলনকারী শিক্ষার্থীরা জানান, সমাজতত্ত্ব বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী আরাফাত হোসেনের মোটরসাইকেলের সঙ্গে একটি সিএনজির ধাক্কা লাগে। এ ঘটনায় কথা-কাটাকাটির একপর্যায়ে সিএনজিচালক আরাফাতকে মারধর করেন।

প্রতিবাদে বিকেল ৫টার দিকে চবির মূল ফটকে তালা দেন ছাত্রলীগের উপ-গ্রুপ সিএফসির অনুসারীরা। এসময় রেলক্রসিং এলাকা থেকে একটি সিএনজি জব্দ করে বিশ্ববিদ্যালয়ে নিয়ে আসেন ছাত্রলীগ কর্মীরা। পরে রেলক্রসিংয়ে বিশ্ববিদ্যালয়ের একাধিক ছাত্রকে মারধর ও এক ছাত্রের মোটরসাইকেল ভাঙচুর করেন সিএনজি চালকরা। এ ঘটনায় সন্ধ্যার পর ছাত্রলীগের আরও কয়েকটি গ্রুপের অনুসারীরা মূল ফটকে জড়ো হয়ে আন্দোলনে অংশ নেন।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, আমরা শিক্ষার্থীদের সঙ্গে কথা বলছি। সিএনজিচালকদের সঙ্গে কথা বলবো। বিষয়টি সমাধানে চেষ্টা করছি আমরা।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।