ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

টিকিটের টাকা ফেরত নিতে রেলস্টেশনে ভিড় 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
টিকিটের টাকা ফেরত নিতে রেলস্টেশনে ভিড়  ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: রেলওয়ে রানিং স্টাফরা ট্রেন চলাচল বন্ধ রাখার ফলে বিপাকে পড়েন বিভিন্ন গন্তব্যে যাওয়া হাজারও যাত্রী। যাত্রীদের টিকিটের টাকা ফেরত দেওয়ার সিদ্ধান্ত নেয় রেলওয়ে কর্তৃপক্ষ।

টাকা ফেরত নিতে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে যাত্রীদের উপচেপড়া ভিড় দেখা গেছে।  

ব্যবসায়িক কাজে চট্টগ্রাম থেকে সকাল ৭টায় সুবর্ণ এক্সপ্রেসে ট্রেনে ঢাকায় যাওয়ার কথা ছিল রমিজ উদ্দিনের।

যথাসময়ে চট্টগ্রাম রেল স্টেশনেও আসেন তিনি। কিন্তু ট্রেন ছাড়ার নির্দিষ্ট সময়ের বেশি অপেক্ষা করেও ট্রেনের দেখা পাননি তিনি। স্টেশন থেকে পরে জানানো হয় বাতিল করা হয়েছে ট্রেন যাত্রা। দীর্ঘক্ষণ পর ট্রেনের টিকিটের টাকা ফেরত দেওয়ার ঘোষণা আসায় লাইনে দাঁড়ান তিনি।  

রমিজ উদ্দিন বাংলানিউজকে বলেন, যথাসময়ে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে চলে আসি। কিন্তু ট্রেন ছাড়েনি। পরে খবর নিয়ে দেখলাম ট্রেন নাকি যাবে না। মনে হলো মাথায় আকাশ ভেঙে পড়েছে। ঘন্টাখানেক স্টেশনেই বসে ছিলাম।  

বুধবার চট্টগ্রাম থেকে ঢাকা সহ বিভিন্ন গন্তব্যে চট্টগ্রাম থেকে ছয়টি ট্রেনের শিডিউল ছিল। তবে লোকোশেড থেকে ইঞ্জিন না আসায় কোনও ট্রেনই ছেড়ে যায়নি।  

ট্রেন না ছাড়ার কারণে কাউন্টার থেকে টাকা ফেরত দেওয়ার ঘোষণায় অনেক যাত্রী টিকিট বুঝিয়ে দিয়েছেন। বেলা ১১টায় চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে গিয়ে দেখা যায়, প্লাটফর্মে শতাধিক যাত্রী ট্রেনের অপেক্ষা করছেন।  

চট্টগ্রাম রেলওয়ে স্টেশন ম্যানেজার রতন কুমার চৌধুরী বাংলানিউজকে বলেন, যেসব ট্রেন ছেড়ে যায়নি যাত্রীরা কাউন্টারে সেসব টিকিট ফেরত দিচ্ছেন।  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ