ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মানবমুক্তির লড়াই চালিয়ে যাবো: সিপিবি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
মানবমুক্তির লড়াই চালিয়ে যাবো: সিপিবি

চট্টগ্রাম: প্রবীণ কমিউনিস্ট বিপ্লবী কমরেড অনঙ্গ সেনের ২৪ তম প্রয়াণ দিবসে  শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, চট্টগ্রাম জেলা।

শনিবার (৯ এপ্রিল) বিকেলে চট্টগ্রাম নগরীর হাজারী লেইনে পার্টির কার্যালয়ে বিপ্লবী অনঙ্গ সেনের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান সিপিবি চট্টগ্রাম জেলার নেতারা।

 

এসময় সভাপতি অধ্যাপক অশোক সাহা, জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য উত্তম চৌধুরী, অজয় সেন, আহমদ নূর, অমিতাভ সেন, জামাল উদ্দিন, মিলন বিশ্বাস, চট্টগ্রাম জেলা কৃষক সমিতির সভাপতি সিপিবি নেতা ফরিদুল ইসলাম এবং রবিকর সেন উপস্থিত ছিলেন।

এসময় সিপিবি নেতারা বলেন, বিপ্লবী অনঙ্গ সেন ছিলেন ব্রিটিশ বিরোধী আন্দোলনের অগ্নিপুরুষ মাস্টারদা সূর্য সেনের সহযোদ্ধা।

তিনি ব্রিটিশের বিরুদ্ধে থেকে স্বাধীনতার জন্য লড়াই করেছিলেন। আবার পাকিস্তানের বিরুদ্ধেও স্বাধীনতার জন্য লড়েছিলেন। একজীবনে দু’টি স্বাধীনতার সংগ্রামে অংশ নিয়ে তিনি ইতিহাসের পাতায় অক্ষয় হয়ে আছেন। তিনি ছিলেন কমিউনিস্ট আন্দোলনের পুরোধা ব্যক্তিত্ব। মেহনতি মানুষের মুক্তির সংগ্রামে তিনি নিজের জীবন বিলিয়ে দিয়েছিলেন। এমন উচ্চমানের কমিউনিস্ট নেতাকে আমরা আজ গভীর শ্রদ্ধায় স্মরণ করছি।  

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।