ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দেশের সেবায় বঙ্গবন্ধুর আদর্শের কর্মীরা পাশে থাকে: শিক্ষা উপমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
দেশের সেবায় বঙ্গবন্ধুর আদর্শের কর্মীরা পাশে থাকে: শিক্ষা উপমন্ত্রী

চট্টগ্রাম: শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, যেকোন সংকট দুঃসময়ে জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কর্মীরাই দেশ ও জাতির  সেবায় পাশে থাকেন। কিন্তু বিএনপি- জামায়াত শুধু মায়া কান্না করে মানুষের মৌলিক অধিকার নষ্ট করে।

দেশকে ধ্বংস করার  জন্য মিথ্যাচার ও ষড়যন্ত্র  ছাড়া কিছুই করে না। তাই এমন ষড়যন্ত্র সম্পর্কে সকলকে সচেতন থাকা জরুরী।
 

শনিবার (৯ এপ্রিল) দুপুরে  নগরের চন্দনপুরা এক্সেস রোডে মহিউদ্দীন চৌধুরী স্মৃতি সংসদের ব্যানারে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, সবকিছু ঊর্ধ্বে  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে নিরাপদ-শান্তি-সমৃদ্ধ রেখেছেন। মহামারি করোনা পরিস্থিতি দক্ষতা-বিচক্ষনতা-সাহসিকতার সঙ্গে মোকাবেলা করেছেন।  

চকবাজার থানা ছাত্রলীগ সভাপতি জাহেদুল ইসলামের ব্যবস্থাপনায় এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।   

অনুষ্ঠানে মোহাম্মদ দেলোয়ার হোসেন নয়নের সভাপতিত্বে ও মো. মহিউদ্দীনের সঞ্চালনায় আরও বক্তব্য দেন চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক, ১৬ নম্বর চকবাজার ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনু, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রুমকি সেনগুপ্ত, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন, সদস্য শহীদ সরোয়ার ম্যাক্সিম, চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোসলেহ উদ্দীন টিপু, ওমরগণি এম ই এস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক, যুবলীগ নেতা ইমরান খান, চট্টগ্রাম নগর ছাত্রলীগের সহ সম্পাদক এম হাসান আলী, চকবাজার থানা ছাত্রলীগ সভাপতি জাহেদুল ইসলাম ইরাক, আওরাজ ভূইয়া রনক, সাধারন সম্পাদক জি এম তাওসিফ, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজ, ১৬ নম্বর চকবাজার ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান রাসেল ও মহসিন কলেজ ছাত্রলীগ নেতা সাফায়েত ফাহিম প্রমুখ।

পরে শিক্ষা উপ মন্ত্রী পাঁচ শতাধিক হতদরিদ্র অসহায় পরিবারদের মধ্যে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
বিই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।