ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মহিউদ্দিন চৌধুরীর রেখে যাওয়া কর্ম আঁকড়ে ধরার চেষ্টা করছি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
মহিউদ্দিন চৌধুরীর রেখে যাওয়া কর্ম আঁকড়ে ধরার চেষ্টা করছি 

চট্টগ্রাম: প্রতিদিনের মত ৬ষ্ঠ ও ৭ম রমজানেও দুই হাজার মানুষের মধ্যে ইফতার বিতরণ করেছেন আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন।

শনিবার (৯ এপ্রিল) সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের সার্বিক ব্যাবস্থাপনায় নগরীর নিউ মার্কেট, ষ্টেশন রোড  নন্দনকানন ও ডিসি হিল এলাকায় এসব ইফতার বিতরণ করা হয়।

 

এসময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, সাধারণ জনতার চিন্তা মহিউদ্দিন চৌধুরীকে ভাবাত। তাদের জন্য কিছু করতে পারলে মহিউদ্দিন চৌধুরী নিজের মধ্য আত্মতৃপ্তি উপলব্ধি হতো।

সেই চিন্তা থেকে রমজান আসলেই তিনি সারা মাস ব্যাপী ইফতারের আয়োজনের ব্যাবস্থা করতেন। যেখানে একসঙ্গে দিনমজুর পথচারী অসহায় ছিন্নমূল ইফতার করতে পারতেন। তাঁর আদর্শকে অনুসরণ করে সারা মাসব্যাপী নগরীর বিভিন্ন প্রান্তে ইফতার ও সেহেরি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছি।

এসময় উপস্থিত ছিলেন  চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সালাহউদ্দিন, চট্টগ্রাম মহানগর  স্বেচ্ছাসেবকলীগের সভাপতি  দেবাশীষ নাথ দেবু, যুবলীগ  নেতা হুমায়ুন কবির রানা, শিবু প্রসাদ চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক দেবাশীষ আচার্য্য, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য ওমর ফারুক, স্বেচ্ছাসেবকলীগ নেতা সিরাজুল ইসলাম, নাসির উদ্দীন ফাহিম, মো. তসলিম, রতন ঘোষ, মোরশেদুল আলম, কামরুল আলম, দোলন বৈষ্ণব, নাসির আহমেদ, মো. জাহেদ, মো. দেলোয়ার, কামরুল হাসান  ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দীন মামুন, শুভ দত্ত, মো. রুবেল,  জাহিদ হাসান সাইমুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।