ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইসি গঠনে আইন আ. লীগকে ক্ষমতায় টিকিয়ে রাখার নীলনকশা: শাহাদত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
ইসি গঠনে আইন আ. লীগকে ক্ষমতায় টিকিয়ে রাখার নীলনকশা: শাহাদত ...

চট্টগ্রাম: নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, নির্বাচনকালীন নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার না থাকলে কোনো নির্বাচনই ঐ কমিশনের অধীনে অবাধ নিরপেক্ষ নির্বাচন  হবে না। নির্বাচন কমিশন (ইসি) গঠনে সরকার তড়িঘড়ি করে যে আইন করছে, সেটি আওয়ামী লীগকে ক্ষমতায় টিকিয়ে রাখার নীলনকশা ছাড়া আর কিছুই নয়।

 

রোববার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে ৩৪ নম্বর পাথরঘাটা ফিশারিঘাট এলাকায় অসহায় দুস্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণের নাভিশ্বাস উঠেছে জানিয়ে ডা. শাহাদাত বলেন, প্রতিদিনই বাড়ছে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য।

ক্রমাগত এই দ্রব্যমূল্যের বৃদ্ধিতে এমনিতেই দিশেহারা মানুষ। অন্যদিকে জ্বালানি তেল, পানি, গ্যাস ও ভোজ্যতেলসহ নিত্যপ্রয়োজনীয় সবকিছুর মূল্যবৃদ্ধিতে নাভিশ্বাস উঠেছে নিম্ন ও মধ্যবিত্ত পরিবারগুলোতে। সরকার জনগণের কথা চিন্তা করছে না। দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতিতে সরকারের কোনো নিয়ন্ত্রণ নেই।  

বিএনপি নেতা মনোরঞ্জন দাসের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক জাকির হোসেন, ৩৪ নম্বর ওয়ার্ড বিএনপি'র আহবায়ক, সাবেক কাউন্সিলর মোহাম্মদ ইসমাইল বালি, ৩৩ নম্বর ওয়ার্ড বিএনপি'র সাধারণ সম্পাদক সাদেকুর রহমান রিপন, নগর যুবদল নেতা আসাদুর রহমান টিপু ও মোহাম্মদ হাসান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।