ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফুড ব্লগার সিফাত রাব্বি বন্দরে ক্রেনের ধাক্কায় নিহত, শোকের ছায়া 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২২
ফুড ব্লগার সিফাত রাব্বি বন্দরে ক্রেনের ধাক্কায় নিহত, শোকের ছায়া  ফুড ব্লগার সিফাত রাব্বি

চট্টগ্রাম: বন্দরে কর্তব্যরত অবস্থায় ক্রেনের ধাক্কায় ফুড ব্লগার সাব্বিরের মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। তিনি চট্টগ্রাম বন্দরের জুনিয়র আউটডোর অ্যাসিস্ট্যান্ট হিসেবে কর্মরত ছিলেন।

কাজের ফাঁকে ফুড ব্লগিং করে পেয়েছিলেন ব্যাপক পরিচিতি।

বন্দর কর্তৃপক্ষের সচিব মো. ওমর ফারুক বাংলানিউজকে বলেন, বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে ঘন কুয়াশা ছিল।

বন্দরের ২ নম্বর ইয়ার্ডে দায়িত্বরত অবস্থায় একটি ক্রেন পেছন থেকে সাব্বিরকে ধাক্কা দিলে মারা যান তিনি। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় বন্দর ভবন চত্বরে জানাজা অনুষ্ঠিত হয়েছে।  

সূত্র জানায়, সিফাতের বাবা আবদুল আউয়ালও বন্দরে চাকরি করতেন। আড়াই বছর আগে মারা যান। মা-বাবার এক ছেলে আর এক মেয়ের মধ্যে সবার ছোট সিফাত। কলেজিয়েট স্কুলের সাবেক এই ছাত্র পড়াশোনা করেছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামে (আইআইইউসি)। ২০১৯ সালে চট্টগ্রাম বন্দরে চাকরিতে যোগ দেন তিনি।

বন্দরের হাইস্কুল কলোনিতে মা ও স্ত্রীকে নিয়ে থাকতেন সিফাত। মাত্র চার মাস আগে গত অক্টোবরে বিয়ে করেছিলেন তিনি। তার মর্মান্তিক মৃত্যুতে বন্দর কলোনিতে শোকের ছায়া নেমে এসেছে। সামাজিক যোগাযোগমাধ্যমেও চলছে ফুড ব্লগারকে হারানোর শোক। ইউটিউবে তার ক্ষুধার্ত খাদক নামের একটি চ্যানেল রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, ফেব্রুয়রি ০৩, ২০২২ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।