ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

মঈনুদ্দিন মেমোরিয়াল অ্যাকাডেমির উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
মঈনুদ্দিন মেমোরিয়াল অ্যাকাডেমির উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট 

চট্টগ্রাম: ব্রাদার্স ক্রিকেট অ্যাকাডেমির উদ্যোগের আয়োজনে নগরে আয়োজন করা হয়েছে মরহুম সৈয়দ মঈনুদ্দিন হোসেন মেমোরিয়াল অ্যাকাডেমি কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২।

এতে সিনিয়ার ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে ব্রাইট ক্রিকেট অ্যাকাডেমি ও অনুর্ধ-১২ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে ব্রাদার্স ইউনিয়ন ক্রিকেট অ্যাকাডেমি।

 

শনিবার (২২ জানুয়ারি) বিকালে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে ফাইনাল শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। ব্রাদার্স ক্রিকেট অ্যাকাডেমির নির্বাহী পরিচালক ও বিসিবি’র বিভাগীয় কোচ মোমিনুল হকের সভাপতিত্বে ও ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামে’র পরিচালক ওয়াহিদুল আলম শিমুলের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজুদ্দিন মোহাম্মদ আলমগীর, সিজেকেএস সহ-সভাপতি হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম।  

এসময় আরও উপস্থিত ছিলেন সিজেকেএস কোষাধ্যক্ষ শাহাবুদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীর, নির্বাহী সদস্য আবুল হাশেম, সৈয়দ আবুল বশর, আবদুল হান্নান আকবর, জিএম হাসান, মো. শাহজাহান, হাসান মুরাদ বিপ্লব, নাছির মিয়া, কাউন্সিলর শৈবাল দাশ সুমন প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa