ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

জসীম চৌধুরী সবুজ উদীচীর সভাপতি, অসীম বিকাশ সম্পাদক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
জসীম চৌধুরী সবুজ উদীচীর সভাপতি, অসীম বিকাশ সম্পাদক ...

চট্টগ্রাম: সিনিয়র সাংবাদিক জসীম চৌধুরী সবুজকে সভাপতি এবং অ্যাডভোকেট অসীম বিকাশ দাশকে সাধারণ সম্পাদক করে উদীচী শিল্পীগোষ্ঠী, চট্টগ্রাম জেলা সংসদের ২৯ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।  

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম (টিআইসি) মিলনায়তনে সম্মেলনে সাংগঠনিক অধিবেশনে কমিটি ঘোষণা করা হয়।

 

এর আগে ডা. অসীম চৌধুরীর সঞ্চালনায় জেলা কমিটির আহ্বায়ক মাহবুবুর রহমান চৌধুরী ও নবনির্বাচিত সভাপতি জসিম চৌধুরী সবুজের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন উদীচী কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি হাবিবুল আলম, সাধারণ সম্পাদক জামসেদ আনোয়ার তপন, শৈবাল আদিত্য, হাসান ফেরদৌস, কেন্দ্রীয় সংসদের পারভেজ মাহমুদ, জহির উদ্দিন বাবর, আরিফ নূর, সুচরিত দাশ খোকন, দেবাশীষ রুদ্র প্রমুখ।  

উদীচী শিল্পীগোষ্ঠী চট্টগ্রাম জেলা সংসদের অষ্টাদশ সম্মেলন- ২০২২ এর কার্যক্রম শুরু হয় বৃহসাপতিবার সকালে।  

‘শ্রেণিভেদ ভাঙি শোষিতের রোষে, সম্প্রীতির মালা গাঁথি ভেদাভেদ নাশে’ স্লোগান নিয়ে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী চট্টগ্রাম জেলা সংসদের অষ্টাদশ জেলা সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে সদস্যদের অংশগ্রহণে সাংগঠনিক অধিবেশন শুরু হয়।  

পরে বিকেলে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় সম্মেলনস্থলে। এতে অংশ নেয় সঙ্গীত ভবন, সৃজামি সাংস্কৃতিক অঙ্গন, উদীচী বোয়ালখালী শাখা সংসদ, বোধন আবৃত্তি পরিষদ এবং শিল্পী শ্রেয়সী রায়। অনুষ্ঠানে গীতিনাট্য ‘ভালোবাসা ও প্রশান্তির পৃথিবী’ পরিবেশনায় অংশ নেন উদীচী, চট্টগ্রাম জেলা সংসদের শিল্পীরা।

>> উদীচীর অষ্টাদশ জেলা সম্মেলন শুরু

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa