ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বিমানবন্দরে স্বর্ণের বার উদ্ধার: একজনের দুই দিনের রিমান্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
বিমানবন্দরে স্বর্ণের বার উদ্ধার: একজনের দুই দিনের রিমান্ড উদ্ধার করা স্বর্ণ

চট্টগ্রাম: শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে মো. সোহেল (২৮) নামের এক যাত্রীর কাছ থেকে ৪ কেজি ১০০ গ্রাম স্বর্ণ উদ্ধারের ঘটনায় দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

বুধবার (২৪ নভেম্বর) বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহানের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ৮ টায় দুবাই থেকে বিজি ১৪৮ ফ্লাইটে আসা চট্টগ্রামের লোহাগাড়ার মো. সোহেল (২৮) নামের এক যাত্রীর কাছ থেকে  ৪ কেজি ১৫৯ গ্রাম স্বর্ণ উদ্ধার করা হয়। তার লাগেজ চেক করে ৪টি আইফোন ও ১টি আইপ্যাড পাওয়া যায়। এ ঘটনায় ২ জনের নাম উল্লেখ করে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর কাস্টমস গোয়েন্দা  ও তদন্ত সার্কেল সহকারী রাজস্ব কর্মকর্তা মো. শরীফুল ইসলাম বাদী হয়ে পতেঙ্গা থানায় মামলা করেন।  

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কবির হোসেন বাংলানিউজকে বলেন, বুধবার আদালতে মামলার তদন্ত কর্মকর্তা পতেঙ্গা থানার সাব-ইন্সপেক্টর মো. রবিউল আলম গ্রেফতার মো. সোহেলের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আদালতে শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

>> শাহ আমানত বিমানবন্দরে ৪ কেজি স্বর্ণ উদ্ধার

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa