ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

করোনার টিকা পেলেন মাইডাস সেইফটির ১ হাজার  শ্রমিক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
করোনার টিকা পেলেন মাইডাস সেইফটির ১ হাজার  শ্রমিক টিকদান কর্মসূচির উদ্বোধন করেন মইনুল হোসেন।

চট্টগ্রাম: নগরের ইপিজেডে কানাডিয়ান বহুজাতিক কোম্পানি মাইডাস সেফটির অঙ্গপ্রতিষ্ঠান ইন্ডাস্ট্রিয়াল হ্যান্ড প্রটেকশন লিমিটেডের ১ হাজার শ্রমিক টিকার আওতা এসেছেন। বুধবার (২৪ নভেম্বর) এ টিকদান কর্মসূচির উদ্বোধন করেন প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক মইনুল হোসেন।

এ সময় তিনি বলেন, করোনা মহামারি শুরু থেকে এখন পর্যন্ত আমরা আমাদের কারখানায় শ্রমিকদের সুরক্ষা নিশ্চিতের জন্য সবচেয়ে বেশি চেষ্টা করেছি। এবং আমরা তাদের সুবিধাগুলো নিশ্চিত করেছি। তারই ধারাবাহিকতায় আজ আমাদের শ্রমিক ও কর্মীদের টিকার আওতায় আনার ব্যবস্থা করেছি। আমরা করোনায় আমাদের সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকেও কাজ করেছি । আমাদের শ্রকিকদের সহযোগিতায় নিয়মিত উৎপাদনে ধারাবাহিক থাকতে পেরেছি।

অনুষ্ঠানের পর টিকাকেন্দ্রগুলোতে শ্রমিকদের সুবিধা অসুবিধা নিয়েও কথা বলেন প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তারা। এ সময় আরো উপস্থিত ছিলেন মাইডাস সেফটি বাংলাদেশের মাসুদুল হাসান, আবু নাসের মো. হেলাল, মেহেদী হাসান, মোহাম্মদ আরিফ খান, অতনু গুপ্ত, আশরাফুল করিম, গোলাম রহমান, কৌশিক সাহা, রুবেল বড়ুয়া, প্রণব সেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa