ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গাঁজাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
গাঁজাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার খলিফাপট্টি ফতেহ আলী বাই লেন থেকে ৭ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২০ নভেম্বর) রাতে অভিযান চালিয়ে মো. জসীম (৩৮), আব্দুর রহমান সোহেল (২৭) ও নাছিমা বেগমকে (৪৩) গ্রেফতার করা হয়।

রোববার (২১ নভেম্বর) সন্ধ্যায় কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মৃণাল কান্তি মজুমদার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

উপ-পরিদর্শক (এসআই) মৃণাল কান্তি মজুমদার জানান, কোরবানীগঞ্জের কায়সার নিলুফার কলেজের সামনে শনিবার রাত সোয়া ১০টার দিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে মো. জসীমকে আটক করা হয়।

জসীম জিজ্ঞাসাবাদ করলে তিনি অসংলগ্ন কথাবার্তা বলতে থাকেন। কথাবার্তা সন্দেহজনক হওয়ায় ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে জসীম গাঁজা বেচার উদ্দেশ্যে অবস্থানের এবং গাঁজাগুলো আব্দুর রহমান সোহেল ও নাছিমা বেগমের হেফাজতে আছে বলে স্বীকার করেন।

এসআই জানান, জসীমকে সঙ্গে নিয়ে রাত সাড়ে ১০টার দিকে খলিফাপট্টি ফতেহ আলী বাই লেন এলাকায় অভিযান চালিয়ে আব্দুর রহমান সোহেল ও নাছিমা বেগমকে আটক করা হয়। তাদের হেফাজত থাকা ৬টি স্কচটেপে মোড়ানো প্যাকেটে ৭ কেজি গাজা উদ্ধার করা হয়। নাছিমা বেগম কুমিল্লা থেকে গাঁজা এনে আব্দুর রহমান সোহলের বাসায় রেখে জসীম ও সোহেলের মাধ্যমে বিভিন্ন স্থানে বিক্রি করে। এ বিষয়ে কোতোয়ালী থানায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।