ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নগরায়ণের আধুনিক প্রকল্প ‘গেটেড কমিউনিটি’ নিয়ে সিপিডিএল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
নগরায়ণের আধুনিক প্রকল্প ‘গেটেড কমিউনিটি’ নিয়ে সিপিডিএল ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: বিশাল অ্যাপার্টমেন্ট, থাকছে সব ধরনের সুযোগ সুবিধা। সব বয়সীদের কথা মাথায় রেখে রাখা হয়েছে বিনোদনের ব্যবস্থা।

এছাড়া থাকছে ৪০ ধরনের লাইফস্টাইল সুবিধা। সব মিলিয়ে আগামী প্রজন্মের জন্য বাসযোগ্য আবাসন গড়তে সিপিডিএল শুরু করেছে নতুন প্রকল্প ‘সিপিডিএল সুলতান গার্ডেনিয়া’।

চট্টগ্রামের রেডিসন ব্লু-তে আয়োজিত চার দিনব্যাপি রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারে দৃষ্টিনন্দন এই প্রকল্প নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি।  

নগরের দেবপাহাড়ে প্রায় ৭১ কাঠা জমির ওপর নির্মিত হচ্ছে এই প্রকল্প। চারটি টাওয়ারে ১৫৫টি ফ্ল্যাট থাকবে এই প্রকল্পে। সর্বনিম্ন ১৩৬০ বর্গফুট এবং সর্বোচ্চ ২৪৩৫ বর্গফুটের ফ্ল্যাট পাওয়া যাবে।

সিপিডিএল এর বিপণন বিভাগের অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার আমজাদ হোসেন বলেন, নগরায়ণের আধুনিক ব্যবস্থায় সবচেয়ে সম্প্রসারণশীল খাত হচ্ছে গেটেড কমিউনিটি। এ কমিউনিটিতে থাকে সার্বক্ষণিক নজরদারি ও কড়া নিরাপত্তা ব্যবস্থা। আমাদের প্রকল্পটি গেটেড কমিউনিটি বেইজড।  

তিনি বলেন, যে উদ্দেশ্য নিয়ে মেলায় অংশগ্রহণ করা, গত তিনদিনের মেলায় আশানুরূপ তেমন সাড়া পাওয়া যাচ্ছে না। গতবার যে পরিমাণ সাড়া মিলেছে এবার তার চেয়ে কম। করোনা পরবর্তী মানুষের মধ্যে আর্থিক স্বচ্ছলতা কমে আসা একটি বড় কারণ হতে পারে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক হলে ভবিষ্যতে কি ঘটবে তা নিয়েও আছে অনিশ্চয়তা।  

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।