ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

টেকসই আবাসন ব্যবস্থা গড়তে চায় র‌্যাংকস এফসি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
টেকসই আবাসন ব্যবস্থা গড়তে চায় র‌্যাংকস এফসি ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: টেকসই আবাসান ব্যবস্থা গড়ার লক্ষ্য নিয়ে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারে অংশ নিয়েছে র‌্যাংকস এফসি প্রপার্টিজ। মেলায় দর্শনার্থী তেমন না থাকায় লক্ষ্য পূরণ হচ্ছে না বলে জানান সংশ্লিষ্টরা।

প্রিমিয়াম ক্যাটাগরির গ্রাহকদের (উচ্চবিত্ত) কথা মাথায় রেখে র‌্যাংকস এফসি আবাসন ব্যবস্থা সাজালেও মধ্যবিত্তের জন্য আবাসন প্রকল্পে নেওয়া হয়েছে বিভিন্ন উদ্যোগ।

নির্মাণ সামগ্রীর দাম বৃদ্ধিসহ বিভিন্ন ধরনের খরচ বেড়ে যাওয়ায় ফ্ল্যাটের দাম কিছুটা বাড়তি বলে জানিয়েছেন র‌্যাংকস এফসির ডেপুটি ম্যানেজার সাব্বির নেওয়াজ চৌধুরী।

তিনি বলেন, মেলায় দর্শনার্থীর সংখ্যা তেমন একটা দেখা যায়নি। যেটুকু আশা করেছিলাম তাও হয়নি। আমাদের উদ্দেশ্য, যেসব প্রজেক্ট চলমান রয়েছে তা ক্রেতা-দর্শনার্থীর কাছে তুলে ধরা। এছাড়া আমাদের আগাম প্রজেক্ট সম্পর্কেও ধারণা দেওয়া হচ্ছে দর্শনার্থীদের। সব ধরনের ক্রেতার কথা মাথা রেখে ফ্ল্যাটের সাইজ এবং দাম নির্ধারণ করা হয়েছে।

‘স্বপ্নীল আবাসন-সবুজ দেশ, লাল সবুজের বাংলাদেশ’ শ্লোগানে চট্টগ্রামের রেডিসন ব্লু’তে বৃহস্পতিবার থেকে শুরু হওয়া চার দিনব্যাপি রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারে বিভিন্ন প্রতিষ্ঠানের ৭১টি স্টল স্থান পায়। আর্থিক প্রতিষ্ঠান ও বিল্ডিং ম্যাটেরিয়ালসসহ কয়েকটি লিংকেজ প্রতিষ্ঠানও ফেয়ারে অংশগ্রহণ করেছে।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।