ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গার্মেন্ট কর্মীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
গার্মেন্ট কর্মীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের বায়েজিদ বোস্তামী থানার মহানগর পাহাড় এলাকায় গার্মেন্ট কর্মীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার যুবক মো. আল আমিন (২২),  কুমিল্লা জেলার মুরাদনগর থানার খুশগোর গ্রামের মৃত হানিফের ছেলে।

বর্তমানে বায়েজিদ বোস্তামী থানার আরেফিন নগর এলাকার মুক্তিযোদ্ধা কলোনিতে বসবাস করে সে।

ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী একটি গার্মেন্টসে চাকুরি করেন।

শুক্রবার (১৯ নভেম্বর) রাতে বান্ধবীর বাসা থেকে পায়ে হেঁটে নিজের বাসায় যাচ্ছিলেন। মহানগর পাহাড় সংলগ্ন নেজাম মামার খানকা শরীফের একটু সামনে একটি ফাঁকা স্থানে পৌঁছলে আল আমিন ভুক্তভোগী সঙ্গে কথা বলার চেষ্টা করে। ভুক্তভোগী নারী কথা না বলে চলে যাওয়ার চেষ্টা করলে তার মুখ চেপে ধরে নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে ভুক্তভোগী নারীকে ধর্ষণ করে আল আমিন। পরে ওই নারী তার বোনের বাসায় এসে ঘটনার কথা জানায়। তার বোন জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন দেয়। ৯৯৯ এর ফোনের ভিত্তিতে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে পুলিশ। পরে মেয়েটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নিয়ে যাওয়া হয়।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, গার্মেন্টসকর্মীকে ধর্ষণের অভিযোগে থানায় লিখিত অভিযোগ করেন বড় বোন। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে বায়েজিদ বোস্তামী এলাকা থেকে অভিযুক্ত আল আমিনকে গ্রেফতার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।