ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গরুবোঝাই ট্রাকচালক খুন: গ্রেফতার ২ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
গরুবোঝাই ট্রাকচালক খুন: গ্রেফতার ২  ...

চট্টগ্রাম: সীতাকুণ্ড থানার সলিমপুর এলাকায় কোরবানির গরুবোঝাই ট্রাকের চালক আব্দুর রহমানকে খুনের সঙ্গে জড়িত ডাকাত সাদ্দাম হোসেন প্রকাশ বাচা ও মো. তুহিনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। বাচা (৩১) রাউজান থানার চুনাতিয়া এলাকার মৃত আব্দুল করিম ছেলে ও তুহিন (১৯) একই এলাকার মৃত আব্দুল করিম ছেলে।

 

রোববার (২৫ জুলাই) বিকেলে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ সিপিসি-৩ এর স্কোয়াড কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মো. রকিবুল হাসান।

তিনি জানান, শনিবার সকাল সাড়ে ৫টার দিকে ঢাকা জেলার সাভার থানার দেওগা এলাকায় সলিমপুর এলাকায় কোরবানির গরুবোঝাই ট্রাকে ডাকাতিকালে চালক আব্দুর রহমানকে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সাদ্দাম হোসেন প্রকাশ বাচা ও মো. তুহিন নামে দুইজন ডাকাতকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা ডাকাতিকালে ট্রাকচালক আব্দুর রহমানকে গুলি করে হত্যার সঙ্গে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেন।  

গ্রেফতার সাদ্দাম হোসেন ও মো. তুহিন ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোড এলাকার একটি ডাকাতদলের সক্রিয় সদস্য। এ হত্যাকাণ্ডের নেপথ্যে আর কেউ জড়িত আছে কিনা তা জানার জন্য নিয়মিত তদন্তের পাশাপাশি র‌্যাব-৭ এর ছায়া তদন্ত অব্যাহত আছে। গ্রেফতার দুইজনকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

গত ১৬ জুলাই ভোররাত ৪টার দিকে সীতাকুণ্ডের ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোড এলাকায় চট্টগ্রামের বিবিরহাটমুখী কোরবানির গরুবোঝাই ট্রাকে হানা দেয় ডাকাতদল। এ সময় ডাকাতের উপস্থিতির বিষয়টি আঁচ করতে পেরে ট্রাক চালিয়ে চলে যাওয়ার সময় ডাকাতরা গুলি চালিয়ে ট্রাকচালক আবদুর রহমানকে (৫০) হত্যা করেন। এ ঘটনায় চালকের ভাই বাদী হয়ে অজ্ঞাতনামা ৮-৯ জনকে আসামি করে সীতাকুণ্ড থানায় হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।