ঢাকা, সোমবার, ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১, ২২ জিলহজ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

স্বেচ্ছাসেবকরাই সংগঠনের প্রাণ- ডা. বিদ্যুৎ বড়ুয়া 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, জুন ১৯, ২০২১
স্বেচ্ছাসেবকরাই সংগঠনের প্রাণ- ডা. বিদ্যুৎ বড়ুয়া  ...

চট্টগ্রাম: যে কোন সেবামূলক সংগঠনে স্বেচ্ছাসেবকরা হচ্ছে জ্বালানীর মত কাছ করে বলে মন্তব্য করেছেন   ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া।  

শনিবার (১৯ জুন) চট্টগ্রামে হল রুমে আরএম ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত ৩৮টি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধি ও মিলন মেলায় তিনি একথা বলেন।

 

ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, স্বেচ্ছাসেবীদের সক্রিয়  অংশগ্রহণ ছাড়া সংগঠনের কাজ চলে না। সবাই ঐক্যবদ্ধ হয়ে বিভিন্ন ছোট কাজের মাধ্যমে সমাজ ও রাষ্ট্রে ভূমিকা রাখা সম্ভব।  

আরএম অ্যাডুকেশন ফাউন্ডেশনের সভাপতি এম মেহেদী হাসানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. সাইফুল আলমের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, আবুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জালাল মিয়া, আরএম অ্যাডুকেশন ফাউন্ডেশনের উপদেষ্টা মো. গিয়াস উদ্দীন, ছিন্নমূল কল্যাণ ট্রাষ্টের সভাপতি মো. ফরিদ উদ্দীন, মোগলটুলী মানবতা সংস্থার সমন্বয়কারী মো. সালাহ উদ্দীন সরকার, ৩৩ টাকা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এম এন ইসলাম রানা প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, জুন ১৯, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa