ঢাকা, সোমবার, ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১, ২২ জিলহজ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

স্বেচ্ছাসেবক লীগ পরিচ্ছন্ন সংগঠন হিসেবে পরিচিত-শিক্ষা উপমন্ত্রী 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, জুন ১৯, ২০২১
স্বেচ্ছাসেবক লীগ পরিচ্ছন্ন সংগঠন হিসেবে পরিচিত-শিক্ষা উপমন্ত্রী  ...

চট্টগ্রাম: শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, স্বেচ্ছাসেবক লীগ সারা বাংলাদেশে পরিচ্ছন্ন সংগঠন হিসেবে পরিচিতি পেয়েছে। সবসময় এ সংগঠনটির কর্মকাণ্ডের  প্রশংসা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১৯ জুন) নগরের লালখান বাজার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নগর স্বেচ্ছাসেবক লীগের ভার্চুয়াল সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষা উপ মন্ত্রী বলেন, আজকের এ সম্মেলন একটি ভিন্নমাত্রা যুক্ত করেছে। মাননীয় প্রধানমন্ত্রী সুযোগ্য পুত্র, বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয় তথ্য প্রযুক্তির যে অবকাঠামো সৃষ্টি করেছেন, তার সুফল ভোগ করছি আমরা। এ ভার্চুয়াল সম্মেলনে শারীরিক উপস্থিতির চেয়ে প্রযুক্তির মাধ্যমে বেশি নেতা-কর্মীরা যুক্ত আছেন। এই যে বিশাল অর্জন, তা স্বেচ্ছাসেবক লীগের ভাইদের তুলে ধরতে হবে।  

নওফেল বলেন, দেশের অর্থনৈতিক সমৃদ্ধিকে পুঁজি করে একটি শ্রেণি পশ্চাৎমুখী রাজনীতি শুরু করেছেন। রাজনৈতিক সমরে পরাজিত হয়ে  পাড়ার অলিতে গলিতে গোপন সংগঠন করার চেষ্টা করছেন।  

তিনি বলেন, সংগঠনের মধ্যে প্রতিযোগিতা থাকবে। আমাদের যে নিবার্চন স্বেচ্ছাসেবক লীগ সেখানে নিরলসভাবে কাজ করেছেন। নতুন নেতৃবৃন্দকে আমরা আহ্বান জানাবো সকল কিছুর ঊর্ধ্বে উঠে সংগঠন এবং জননেত্রী শেখ হাসিনার জন্য কাজ করে যাবেন।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, জুন ১৯, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa