ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নগরে ৫৭ লাখ টাকার ইয়াবা জব্দ, রোহিঙ্গাসহ গ্রেফতার ৩ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, জুন ১৯, ২০২১
নগরে ৫৭ লাখ টাকার ইয়াবা জব্দ, রোহিঙ্গাসহ গ্রেফতার ৩  ...

চট্টগ্রাম: নগরের অভিযান চালিয়ে আনুমানিক ৫৭ লাখ টাকা মূল্যের ১৮ হাজার ৮১৫ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এদের মধ্যে দুইজন রোহিঙ্গা রয়েছে।

 

শনিবার (১৯ জুন) বাংলানিউজকে এ তথ্য বলেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো.নুরুল আবছার।  

আটকৃতরা হলেন, রোহিঙ্গা কক্সবাজার জেলার উখিয়া থানার জামতলী রোহিঙ্গা ক্যাম্প-১৫ এর মো. খবিরের ছেলে মো. নুর (২৯), একই থানার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-এম ৮ এর আব্দুর রহমানের ছেলে মো. মাহামুদুল্লাহ (৩৪) ও কক্সবাজার জেলার সদর থানার হালিমা পাড়ার কবির আহম্মেদের ছেলে মো. মাহাবুবুর রহমান।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের মাধ্যমে শুক্রবার বিকাল পৌনে ৪টার দিকে  শুলকবহর এলাকায় অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তারা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছিল। এদের মধ্যে ২ জন রোহিঙ্গা ও একজন কক্সবাজারের বাসিন্দা। এ সময় রোহিঙ্গাদের কাছ থেকে ছয়টি বাংলাদেশের জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৭ লাখ টাকা। আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পাচঁলাইশ থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জুন ১৯, ২০২১
এমএম/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।