ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘রোটারী কোভিড হিরো’ অ্যাওয়ার্ড পেলেন রিমন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, জুন ১৯, ২০২১
‘রোটারী কোভিড হিরো’ অ্যাওয়ার্ড পেলেন রিমন ...

চট্টগ্রাম: করোনাকালীন সময়ে ‘কানেক্ট দ্য ডটস ফাউন্ডেশন’ প্রতিষ্ঠা করে সাহসী এবং মানবিক ভূমিকার জন্য রোটারী ইন্টারন্যাশনালের কোভিড হিরো অ্যাওয়ার্ড পেয়েছেন রোটারী ক্লাব অব অ্যারিস্টোক্রেট এর সাবেক সভাপতি, কর্পোরেট ব্যক্তিত্ব তানভীর শাহরিয়ার রিমন।

শুক্রবার (১৮ জুন) রাজধানীর বনানীতে একটি পাচঁতারকা হোটেলে রোটারী ইন্টারন্যাশনালের পাবলিক ইমেজ কনফারেন্স অনুষ্ঠিত হয়।

এতে কোভিডকালীন সময়ে যেসকল রোটারিয়ানরা অসামান্য ভূমিকা পালন করেছেন তাদেরকে সম্মানা প্রদান করা হয়।  

পিডিজি শওকত হোসাইন, পিডিজি সেলিম রেজা, পিডিজি এ এফ এল আলমগীর, পিডিজি এম জামাল উদ্দীন, পিডিজি এফ এইচ আরিফ এই সম্মাননা তুলে দেন।

এসময় প্রায় ২ শতাধিক রোটারিয়ান উপস্থিত ছিলেন।

সম্মাননা পাওয়া তানভীর শাহরিয়ার রিমন কানেক্ট দ্য ডটস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কোভিড পরিস্থিতিতে ‘কানেক্ট দ্য ডটস’ নামে একটি ফেসবুক ভিত্তিক অনলাইন টকশো পরিচালনা করেন। যার মাধ্যমে কোভিড সচেতনতায় নানারকম দিক নির্দেশনা পাওয়া যায়। মোট ২৫টি পর্ব প্রচারিত হয় টকশোটির। এছাড়া চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের জন্য ফান্ড রাইজিং লাইভ প্রোগ্রাম করা হয়। এতে সংগৃহীত অর্থ দিয়ে দুটো হাই ফ্লো ন্যাসাল ক্যানোলা, অক্সিজেন কনসেনট্রেটর এবং নগদ অর্থ হস্তান্তর করা হয় ফিল্ড হাসপাতালকে। এছাড়াও করোনাকালীন সময়ে বন্যার্তদের সাহায্য আর্থিক সহায়তাও দেওয়া হয় এই ফাউন্ডেশনের পক্ষ থেকে।  

তানভীর শাহরিয়ার রিমন বলেন, জনকল্যাণে কাজ করা সকল ভলানটিয়ারদের উৎসর্গ করছি আমার এই অর্জন। সেই সঙ্গে রোটারী ইন্টারন্যাশনালের প্রতি কৃতজ্ঞতা আমাকে এই কাজের স্বীকৃতি দেওয়ার জন্য।  

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, জুন ১৯, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।