ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অনুপ্রবেশ ঠেকাতে কঠোর হতে হবে: তথ্য ও সম্প্রচার মন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, জুন ১৯, ২০২১
অনুপ্রবেশ ঠেকাতে কঠোর হতে হবে: তথ্য ও সম্প্রচার মন্ত্রী ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: অনুপ্রবেশ ঠেকাতে আমাদের আরো কঠোর হতে হবে। সবাইকে দলে আনা যাবে না।

অনেকেই দলের লেবাস ধরে প্রবেশ করতে চাইবে। এদের বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে।
 

শনিবার (১৯ জুন) নগরের লালখান বাজার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নগর স্বেচ্ছাসেবক লীগের ভার্চুয়াল সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এসব কথা বলেন।  

তিনি বলেন, বিএনপির যুগ্ম মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রতিনিয়ত মিথ্যা বক্তব্য দিয়ে যাচ্ছেন। জনগণকে বিভ্রান্ত করছেন। জনগণ এ মিথ্যাচার থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। এই ভার্চুয়াল সম্মেলনে স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনার সঞ্চার হয়েছে। আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর মধ্যে অল্প সময়ে ব্যাপক সাড়া জাগিয়েছে স্বেচ্ছাসেবক লীগ। দেশের ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে। করোনা মহামারীর সময়েও বিভিন্ন সেবা নিয়ে মানুষের পাশে ছিলেন, এখনো আছেন। কৃষকের ধান কেটে বাড়ি তুলে দিয়েছেন।

ড. হাছান মাহমুদ বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। করোনার মধ্যেও দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ও মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে। সামাজিক, অর্থনৈতিক সব সূচকে আমরা পাকিস্তানকে ছাড়িয়ে গেছি। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন গণমাধ্যমে প্রচারের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে দিতে হবে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুন ১৯, ২০২১
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।