ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আলপনার রঙে নববর্ষ আবাহন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
আলপনার রঙে নববর্ষ আবাহন ...

চট্টগ্রাম: বাংলা নববর্ষকে বরণ করতে ৫০ জনের বেশি চিত্রশিল্পী নগরের ডিসি হিল সংলগ্ন বৌদ্ধ মন্দির সড়ক গানে গানে তুলির আঁচড়ে রাঙিয়ে তুলবেন।

শনিবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৮টায় নিপ্পন পেইন্টের সৌজন্যে জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদের ‘আলপনার রঙে নববর্ষ আবাহন’ শীর্ষক এই অনুষ্ঠান উদ্বোধন করবেন শিল্পী অধ্যাপক কে এম এ কাইয়ূম।

উপস্থিত থাকবেন শিল্পী অধ্যাপক সৌমেন দাশ, বীর মুক্তিযোদ্ধা ও চিত্রশিল্পী স্বপন আচার্য ও শিল্পী অধ্যাপক জাহেদ আলী চৌধুরী।  

বাঙালি সংস্কৃতির আবহমান ধারাকে তুলে ধরতে এই আয়োজনে জাতীয় রবীন্দ্রসংঙ্গীত সম্মিলন পরিষদের সদস্য ও বাউল শিল্পীদের গানের সুরে সুরে তুলির আঁচড় দেবেন চিত্রশিল্পীরা।

তত্ত্বাবধানে থাকবেন শিল্পী প্রদ্যোৎ কুমার মজুমদার, শিল্পী অজয় সেন চৌধুরী, শিল্পী বিশ্বজিৎ তলাপাত্র এবং শিল্পী সুকান্ত চৌধুরী।  

এ ছাড়া রোববার (১৪ এপ্রিল) নববর্ষ বরণ উপলক্ষে এনায়েত বাজার মহিলা কলেজ মাঠে দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করেছে রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদ।

দুদিনের এই আনন্দ আয়োজনে সবাইকে অংশগ্রহণের আমন্ত্রণ জানিয়েছেন পরিষদের সভাপতি সমাজবিজ্ঞানী ড. অনুপম সেন ও সাধারণ সম্পাদক সংগীত শিল্পী শ্রেয়সী রায়।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।