ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্বার্থান্বেষী মহলের নিত্যপণ্যের দাম বৃদ্ধির চক্রান্ত ব্যর্থ হয়েছে: নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
স্বার্থান্বেষী মহলের নিত্যপণ্যের দাম বৃদ্ধির চক্রান্ত ব্যর্থ হয়েছে: নাছির  ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, পবিত্র রমজান মাসে একটি স্বার্থান্বেষী মহল কৃত্রিম সংকট তৈরি করে নিত্যপণ্যের দাম বৃদ্ধি করে অসহনীয় ও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার ষড়যন্ত্র করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে সরকার ও প্রশাসনের সতর্ক তদারকিতে সেই চক্রান্ত ব্যর্থ হয়েছে।

 

শুক্রবার (২২ মার্চ) দুপুরে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নগরের গরীব ও অসচ্ছল পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শুক্রবার নগরের থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম প্রাঙ্গণ, অক্সিজেন মোড়, বন্দর থানাধীন লিলি কমিউনিটি সেন্টার, সাগরিকাস্থ সাগরিকা স্কয়ার কমিউনিটি সেন্টারে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, নিত্যপণ্যের দাম বেড়ে গেলে হৈ হৈ রব উঠে। কিন্তু এবার রমজান মাসে নিত্যপণ্যের দাম স্বাভাবিক অবস্থার চেয়ে ধারাবাহিকভাবে নিম্নমুখী। কিন্তু এই নিয়ে কোনো সন্তুষ্টির চিহ্ন মাত্র নেই। এটাই আমাদের জন্য পরিহাস হলেও সৃষ্টিকর্তার দোয়া ও বরকত আমাদের উপর বর্ষিত হবে।

মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, ইফতার মাহফিলের পরিবর্তে গরীব ও অসচ্ছল মানুষের মাঝে আওয়ামী লীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম একটি বাস্তবমুখী উদ্যোগ।  

এ সময় সাগরিকা স্কয়ার কমিউনিটি সেন্টারে ইফতার সামগ্রী বিতরণপূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, থিয়েটার ইনস্টিটিউট প্রাঙ্গণে সভাপতিত্ব করেন সহ সভাপতি অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, বন্দরথানাধীন লিলি কমিউনিটি সেন্টারে সভাপতিত্ব করেন সহ সভাপতি খোরশেদ আলম সুজন।  

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, উপদেষ্টা একেএম বেলায়েত হোসেন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, দপ্তর সম্পাদক সৈয়দ হাসান মাহমুদ শমসের, আইন বিষয়ক সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।