ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাজশাহী যাওয়ার পথে দুর্ঘটনার কবলে চবির শিক্ষকবাহী বাস

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
রাজশাহী যাওয়ার পথে দুর্ঘটনার কবলে চবির শিক্ষকবাহী বাস ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: রাজশাহী যাওয়ার পথে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) স্নাতক প্রথম বর্ষের 'ডি' ইউনিটের ভর্তি পরীক্ষার শিক্ষক প্রতিনিধিদের বাস দুর্ঘটনায় শিকার হয়েছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার (১৫ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় মহাসড়কে একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ ইয়াকুব বাংলানিউজকে বলেন, আমি আহত হয়ে এখন অ্যাম্বুল্যান্সে রাজশাহী যাচ্ছি।

আমার সঙ্গের আরও কয়েকজন আহত হয়েছেন।  

‘ডি’ ইউনিট ভর্তি পরীক্ষার সমন্বয়ক সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক সিরাজ উদ দৌল্লাহ বাংলানিউজকে বলেন, রাজশাহী যাওয়ার পথে বাসটি দুর্ঘটনার শিকার হয়। তবে এ ঘটনায় বড় কোনো ক্ষয়ক্ষতি হয়নি। গাড়ি পরিবর্তন করে আবারও রাজশাহীর উদ্দেশে রওনা দিয়েছে আমাদের প্রতিনিধি দল। ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র সুরক্ষিত আছে।

উল্লেখ্য, আগামীকাল ১৬ মার্চ (শনিবার) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি), ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অনুষ্ঠিত হবে চবির আইন অনুষদ ও সমাজবিজ্ঞান অনুষদভুক্ত 'ডি' ইউনিটের ভর্তি পরীক্ষা।  

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
এমএ/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।