ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএসপি'র পক্ষে চন্দনাইশ ও সাতকানিয়ায় ত্রাণ বিতরণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
বিএসপি'র পক্ষে চন্দনাইশ ও সাতকানিয়ায় ত্রাণ বিতরণ  ...

চট্টগ্রাম: সদ্য নিবন্ধিত নতুন রাজনৈতিক দল বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) চেয়ারম্যান শাহজাদা ডক্টর সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারীর পক্ষ থেকে চন্দনাইশ ও সাতকানিয়া উপজেলার বন্যাদুর্গত এলাকায় ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার ৩, ৪, ৫, ৬, ৭ ও ৮ নম্বর ওয়ার্ড এবং সাতকানিয়া উপজেলা খাগরিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় ত্রাণসামগ্রী বিতরণ করে একটি প্রতিনিধি দল।

বিএসপি'র প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন মাইজভাণ্ডার দরবার শরিফের খাদেম গাজী সালাউদ্দীন মাইজভাণ্ডারী, বিএসপি চেয়ারম্যানের একান্ত সচিব মোহাম্মদ শরিফুর রহমান, কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন ভূইয়া, চট্টগ্রাম জেলা সহসভাপতি মোহাম্মদ আজিজুল হক, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন রাজিব, আইটি বিষয়ক সম্পাদক পাবেল মাহমুদ, দপ্তর সম্পাদক মহিব উল্লাহ চৌধুরী, শাহজাদা সৈয়দ জুনায়েদুল আনোয়ার, সৈয়দ মিজানুর রহমান, হাফেজ মাওলানা কেরামত আলী, মোহাম্মদ সুজন ও মোহাম্মদ আবু চৌধুরী প্রমুখ। এ ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি ও সমাজ প্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।