ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অস্ত্র পাচারের সময় যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, মে ২৯, ২০২৩
অস্ত্র পাচারের সময় যুবক গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের আকবর শাহ থানার সিটি গেইটের বেঙ্গল ইন্ডাস্ট্রির সামনে থেকে বাসে তল্লাশি চালিয়ে অস্ত্রসহ আরমান গণি (৩১) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।  

রোববার (২৮ মে) রাতে তাকে গ্রেফতার করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগ।

আরমান গণি, নগরের চান্দগাঁও থানার বহদ্দারহাট এলাকার বাসিন্দা। তিনি কুমিল্লায় একটি ব্রডব্যান্ড ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠানে চাকরি করেন।

সিএমপি গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের উপ পুলিশ কমিশনার মোহাম্মদ আলী হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আকবর শাহ থানার সিটি গেইট এলাকায় বাস থেকে আরমান গণি নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ সময় আরমানের কাঁধে থাকা ব্যাগে তল্লাশি করে সাদা স্কচটেপ ও পলিথিনে মোড়ানো অবস্থায় একটি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন, দুই রাউন্ড শর্টগানের কার্তুজ এবং পায়ের জুতার ভেতর লুকানো অবস্থায় ছয় রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়। আরমান একটি ব্রডব্যান্ড ইন্টারনেট কোম্পানির কর্মী। কুমিল্লার একটি অস্ত্র পাচারকারী চক্র তাকে ২০ হাজার টাকা দিয়ে পিস্তল-গুলি চট্টগ্রামের এক ক্রেতার কাছে দেওয়ার জন্য পাঠিয়েছিল।  পুরো ঘটনাটি আমরা খতিয়ে দেখছি।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মে ২৯, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।