ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টলবীরের আদর্শে অসহায় মানুষের পাশে থাকি: বাবর 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
চট্টলবীরের আদর্শে অসহায় মানুষের পাশে থাকি: বাবর 

চট্টগ্রাম: প্রতিবছরের মতো পবিত্র রমজান মাসে মাসব্যাপী ইফতার বিতরণ শুরু করছে এবিএম মহিউদ্দিন চৌধুরীর ফাউন্ডেশন।

আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের সার্বিক ব্যবস্থাপনায় অসহায় গরীব ও দুস্থ পথচারীদের মাঝে বিতরণ করা হবে এ ইফতার।

 

এ উপলক্ষে শুক্রবার (২৪ মার্চ) রোজার প্রথম দিনে বিকেল ৫টায় নগরের নন্দনকানন, এনায়েত বাজার তিনপুলের মাথায় ইফতার বিতরণ করা হয়।

এ সময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন,  মানুষকে খাওয়ানোর মাঝে আত্মার শান্তি মিলে।

আমি চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর আদর্শে দীক্ষিত হয়ে প্রতিবছর ইফতার বিতরণ করে থাকি।  

তিনি আরও বলেন এবিএম মহিউদ্দিন চৌধুরী ছিলেন জনতার নেতা। জনগণের প্রতিটি সুবিধা অসুবিধা নিয়ে তিনি ভাবতেন। তার ধারাবাহিকতায় রমজান আসলে পথচারী অসহায় গরীব-দুস্থ পাশে থাকার চেষ্টা করি।

এ সময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য ওমর ফারুক, নগর স্বেচ্ছাসেবকলীগ নেতা  নাসির উদ্দীন ফাহিম, মো. কুতুবউদ্দিন উদ্দীন, যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, মো. জাহেদ, মো. দেলোয়ার, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম,  তৌহিদুল ইসলাম আরদিন, মনিরুল ইসলাম,  আনোয়ার পলাশ, জুবায়ের আলম আশিক, মো. রুবেল, কাজী ইসমাইল সাকিব, জাহিদ হাসান সাইমুন, হাসমত খান আতিফ, রাকিব চৌধুরী, রতন চৌধুরী, ইয়াছির আরাফাত রিকু, নিয়াজ উদ্দীন তামিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।