ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দেশের মানুষের স্বার্থ রক্ষায় শেখ হাসিনার বিকল্প নেই: শিক্ষা উপমন্ত্রী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
দেশের মানুষের স্বার্থ রক্ষায় শেখ হাসিনার বিকল্প নেই: শিক্ষা উপমন্ত্রী ...

চট্টগ্রাম: শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, প্রধানমন্ত্রী ক্ষমতায় আছেন বলেই বাংলাদেশে এখন পেট্রোল বোমাবাজি, হত্যা, গুমের রাজনীতি বন্ধ করা সম্ভব হয়েছে। সাধারণ নাগরিক আজ বয়স্ক ভাতা, বিধবা ভাতা, ক্ষেত্রবিশেষে বিনামূল্যে চিকিৎসা সেবা পাচ্ছেন।

গৃহহীনদের জন্য বাড়ি নির্মাণ, ১৫টাকায় চাল, সন্তানের অভিভাবক হিসেবে বাবার পাশাপাশি মায়ের নাম সংযুক্ত করে মায়েদের অধিকার নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী।  

তিনি বলেন, বাবা-মা, ছোট ভাই রাসেলসহ স্বজন হারানোর দুঃখ ভুলে দিন-রাত এক করে এই দেশের মানুষের ভাগ্যোন্নয়নে তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

এই দেশের মানুষের স্বার্থ রক্ষায়, সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন পূরণে মানবতার নেত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

নগরীর এক্সেস রোড আবদুল্লা কনভেনশন হলে বুধবার (২২ মার্চ) বিকেলে মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি দেবাশীষ নাথ দেবুর সভাপতিত্বে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা উপমন্ত্রী এসব কথা বলেন।

মাহে রমজান উপলক্ষে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজের ব্যক্তিগত উদ্যোগে মাসব্যাপী ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ কর্মসূচির প্রথম দিনে ১২শ দরিদ্র-অসহায় মানুষের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করা হয়।

এসময় বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, নগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আবুল হাসনাত মোহাম্মদ বেলাল, তসলিম উদ্দিন, দেলোয়ার হোসেন ফরহাদ, মনোয়ার জাহান মনি, নাজমুল হুদা শিপন, আজিজ মিছির, কাউন্সিলর জাফরুল হায়দার সবুজ, ৪৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল্লাহ ইব্রাহিম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুদ্দিন, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ আচার্য্য, প্রচার সম্পাদক তোসাদ্দেক নূর চৌধুরী তপুসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতারা।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।