ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কলেজছাত্র ইভান হত্যা মামলায় আরও একজন গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৩ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
কলেজছাত্র ইভান হত্যা মামলায় আরও একজন গ্রেফতার গ্রেফতার শচীন দাশ

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার চেরাগী পাহাড় এলাকায় ছুরিকাঘাতে কলেজছাত্র আসকার বিন তারেক প্রকাশ ইভান হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামি শচীন দাশ (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

রোববার (১৯ মার্চ) রাতে নগরের কোতোয়ালী থানার লালদিঘীর পাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শচীন দাশ, লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া সর্দ্দার পাড়ার রঞ্জিত দাশের ছেলে। নগরের বায়েজিদ বোস্তামি থানার রউফাবাদ এলাকায় তার বাসা।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান, আসকার বিন তারেক প্রকাশ ইভান হত্যার গ্রেফতার শচীন মামলার এজাহারভুক্ত ছয় নম্বর আসামি। মামলার এক থেকে আট নম্বর পর্যন্ত এজাহারভুক্ত আসামিদের গ্রেফতার করা হয়েছে। ঘটনার সময় তাদের বাসা ছিল জামালখান এলাকায়। পরবর্তীতে বাসা পাল্টে তার পরিবার রউফাবাদে চলে যায়।

কোতোয়ালী থানার এসআই মোমিনুল হাসান বাংলানিউজকে বলেন, গ্রেফতার শচীন দাশ জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। হত্যায় জড়িত অন্য আসামিদের নাম-ঠিকানা প্রকাশ করেছে । সোমবার (২০ মার্চ) বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন মাজিস্ট্রেট আদালতে হত্যাকাণ্ডের দায় স্বীকার করে শচীন জবানবন্দি দিয়েছে। হত্যায় জড়িত পলাতক আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।  

প্রসঙ্গত, ২০২২ সালের ২২ এপ্রিল রাতে নগরের চেরাগী পাহাড় সংলগ্ন রাজাপুকুর লেইনের দয়াময়ী ভবনের সামনে ছুরিকাঘাতে ইভান (১৮) খুন হন। ইভান নগরের বিএএফ শাহীন কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। তার বাসা ছিল নগরের এনায়েত বাজারে। এ ঘটনায় ইভানের বাবা এস এম তারেক বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে কোতোয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেছিলেন।

বাংলাদেশ সময়: ২২১৯ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।