ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ড যুবলীগের অফিসে হামলা, ভাঙচুর, ককটেল বিস্ফোরণ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
সীতাকুণ্ড যুবলীগের অফিসে হামলা, ভাঙচুর, ককটেল বিস্ফোরণ 

চট্টগ্রাম: সীতাকুণ্ড থানার বারৈয়ারঢালা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের কার্যালয়ে হামলা, ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বুধবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এই ঘটনা ঘটে।

আওয়ামী লীগ ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে বারৈয়ারঢালা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের কার্যালয় উদ্বোধন করা হয়। উদ্বোধনের পর সন্ধ্যার দিকে বিএনপি-জামায়াতের ৪০-৫০ জনের একটি দল 
কার্যালয়ে হামলা, ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ঘটায় বলে  পুলিশ দাবি করেছে।

 কিন্তু স্থানীয় বাসিন্দাদের দাবি উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের দুই গ্রুপে বিভক্ত।  বিএনপি-জামায়াত কার্যালয় ভাঙচুর করার সাহস নেই। স্থানীয় দুই গ্রুপের দ্বন্দ্বের কারণে কার্যালয় ভাঙচুর হয়েছে।  

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বাংলানিউজকে বলেন, বিএনপি-জামায়াতের ৪০-৫০ জনের একটি দল  বারৈয়ারঢালা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের কার্যালয়ে ভাঙচুর করে ককটেল বিস্ফোরণ ঘটায়। ঘটনাস্থলে পরিদর্শন করেছি৷ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের অভিযান চলছে। এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa