ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

দায়িত্ব নিলেন চট্টগ্রামের নতুন জেলা প্রশাসক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
দায়িত্ব নিলেন চট্টগ্রামের নতুন জেলা প্রশাসক বিদায়ী ও নবাগত জেলা প্রশাসকদের ফুলেল শুভেচ্ছা জানান বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

চট্টগ্রাম: নতুন জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ সচিব আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।  

বুধবার (৭ ডিসেম্বর) সকালে আনুষ্ঠানিকভাবে বিদায়ী জেলা প্রশাসক মো. মমিনুর রহমানের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন তিনি।

 

এর আগে গত ২৩ নভেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তাদের বিভিন্ন জেলায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পদে নিয়োগ দেওয়া হয়।

নতুন নিয়োগপ্রাপ্ত আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের বাড়ি চাঁদপুর জেলায়।

এর আগে তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ের ‘নিয়োগ-পদোন্নতি ও প্রেষণ অনুবিভাগ’এর উপসচিব পদে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের সাবেক শিক্ষার্থী।

জেলা প্রশাসনের স্টাফ অফিসার প্লাবন কুমার বিশ্বাস বাংলানিউজকে বলেন, বুধবার আনুষ্ঠানিকভাবে নতুন জেলা প্রশাসক দায়িত্ব নিয়েছেন। আর বিদায়ী জেলা প্রশাসক মো. মমিনুর রহমান চট্টগ্রাম ত্যাগ করেছেন।

বিদায়ী জেলা প্রশাসক মো. মমিনুর রহমানকে ঢাকার জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। মঙ্গলবার ছিল চট্টগ্রামে তাঁর শেষ কর্মদিবস। গত বছরের ৩ জানুয়ারি তিনি চট্টগ্রাম জেলা প্রশাসনে যোগ দিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa