ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

দেড় যুগপূর্তিতে সিপিডিএলের ‘ধন্যবাদ অফার’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
দেড় যুগপূর্তিতে সিপিডিএলের ‘ধন্যবাদ অফার’

চট্টগ্রাম: আবাসন খাতে আঠারো বছর পূর্ণ করেছে সিপিডিএল। এ উপলক্ষে ‘ধন্যবাদ অফার-আঠারোটি ফ্ল্যাটে দারুণ চমক’ শিরোনামে বিনিয়োগ সেবা কার্যক্রম চালু করেছে প্রতিষ্ঠানটি।

গত ৩০ নভেম্বর থেকে নগরের সিরাজউদ্দৌলা রোডে নির্মাণাধীন 'সিপিডিএল স্কাইমার্ক' প্রকল্প প্রাঙ্গণে প্রতিদিন সকাল ১০টা থেকে ৭টা পর্যন্ত চলছে এই কার্যক্রম। যা চলবে আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত ।

এতে নগরের গুরুত্বপূর্ণ সব লোকেশনে বিভিন্ন ধরন-আকৃতি ও বাজেটের নান্দনিক শৈলীর অসাধারণ সব প্রকল্প প্রদর্শন করা হবে। শুধুমাত্র প্রথম আঠারোটি বুকিং এ থাকবে অভুতপূর্ব এই অফার।

এই বিনিয়োগ সেবা কার্যক্রম সম্পর্কে সিপিডিএল’র প্রেসিডেন্ট  প্রকৌশলী ইফতেখার হোসেন বলেন, দীর্ঘ আঠারো বছর ধরে আমাদের সাথে থাকার জন্য সকল গ্রাহক সাধারণের প্রতি কৃতজ্ঞতার নিদর্শন এই 'ধন্যবাদ অফার'।

আবাসন খাতে এই ১৮ বছরের পথচলায় প্রতিষ্ঠানটি চট্টগ্রামের গণ্ডি ছাড়িয়ে সেবা সম্প্রসারণ করেছে ঢাকায়। প্রবর্তন করেছে মোবাইল এপ্লিকেশন ভিত্তিক গ্রাহক সেবার। শুধু আবাসন খাতে উন্নয়ন নয়, চট্টগ্রামকে নান্দনিক ও সবুজায়ন করতে নিয়েছে সিপিডিএল নিয়েছে নানা উদ্যোগ।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa