ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

টিসিজেএ’র বর্ষপূর্তি উদযাপন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
টিসিজেএ’র বর্ষপূর্তি উদযাপন

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগ নেতা ও টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশনের (টিসিজেএ) আজীবন দাতা সদস্য হেলাল আকবর চৌধুরী বাবর বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো সকল মানুষকে ঐক্যবদ্ধ করে আত্মশক্তির মাধ্যমে দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলা। তাই শুধুমাত্র ব্যক্তিস্বার্থ না দেখে দেশকে এগিয়ে নিতে হলে সবাইকে সমন্বিতভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় নগরের নুর আহমদ সড়কের টিসিজেএ মিলনায়তনে সংগঠনটির ১৫ বছরে পদার্পণ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টিসিজেএ সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপংকর দাশ বাবু'র সঞ্চালনায় সভায় বক্তব্য দেন সংগঠনটির সাবেক সভাপতি এনামুল হক, সাবেক সহ সভাপতি মোহাম্মদ আলী আকবর, সাবেক সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দীন, সহ সাধারণ সম্পাদক বাবুন পাল, সাবেক অর্থ সম্পাদক মোহাম্মদ আলমগীর, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন গোস্বামী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহ সভাপতি এমরাউল কায়েস মিঠু, অর্থ সম্পাদক মো. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাসু দেব, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইমুন আল মুরাদ, নির্বাহী সদস্য সনজীব দে বাবু, হাসান উল্ল্যাহ, মো. পারভেজ রহমান।  

পরে কেক কেটে সংগঠনের ১৫ বছরে পদার্পণ উদযাপন করা হয়।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa