ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

ফাইনালে ভারতকে চায় পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
ফাইনালে ভারতকে চায় পাকিস্তান

সুপার টুয়েলভ পর্বে ধুঁকে ধুঁকে সেমিফাইনালে উঠেছিল পাকিস্তান। ফাইনালে উঠার লড়াইয়ে নিউজিল্যান্ডকে ৭ উইকেটে হারিয়েছে তারা।

এই জয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পৌঁছে গিয়েছে পাকিস্তান। অথচ জিম্বাবুয়ের কাছে হেরে তাদের সেমিফাইনাল খেলার সম্ভাবনা হয়ে গিয়েছিল একদমই ক্ষীণ।

ফাইনালে তারা রোবববার ইংল্যান্ড-ভারতের মধ্যে দ্বিতীয় সেমিফাইনালের জয়ী দলের মুখোমুখি হবে। বৃহস্পতিবার মাঠে নামবে ভারত ও ইংল্যান্ড। এই ম্যাচের জয়ী দলের সঙ্গে ফাইনাল খেলতে হবে পাকিস্তানের। শিরোপা লড়াইয়ে প্রতিপক্ষ হিসেবে কাকে চায় তারা? দলটির মেন্টর ম্যাথু হেইডেন চাইছেন চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকেই।  

সেমিফাইনালের পর তিনি বলেছেন, ‘দুর্দান্ত। আজকের রাতটি খুব বিশেষ। আমাদের জন্য কিছু জিনিস বেরিয়ে এসেছে। সবাই বাবর ও রিজওয়ানের কথা বলবে, কিন্তু বোলিং আক্রমণ অবিশ্বাস্য কাজ করেছে। বাবর-রিজওয়ান পাকিস্তানের হয়ে অনেক বছর ধরে এটা করছে আর আমি হ্যারিসের কথাও উল্লেখ করতে চাই। ’ 
 
‘বোলারদের মানিয়ে নিতে হয়েছিল আর আমরা শাহিনকে ব্যাক করতে পেরেছি এবং দৌড় করাতে পেরেছিলাম। ছেলেরা যদি একবার রিভার্স সুইং পেয়ে যায় তাদের সামলানো কঠিন হয়ে যাবে। হ্যারিস ১৫০ কিলোমিটার বেগে বল করতে পারে। এটা দেখার জন্যই আমি ফাইনালে ভারতের বিপক্ষে খেলতে চাই। এটা অকল্পনীয় হবে। ’

বাংলাদেশ সময় : ২০৫৯ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।