ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ঘুরে দাঁড়িয়ে পাকিস্তানের ১৮৫

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
ঘুরে দাঁড়িয়ে পাকিস্তানের ১৮৫

শুরুতেই তারা হারিয়ে ফেলল বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানকে। ব্যাটিংয়ের মূল ভিত্তি দুই ব্যাটারকে হারিয়েও হলো না দিশেহারা।

দলের পক্ষে হাল ধরলেন ইফতেখার আহমেদ ও শাদাব খান। দলকে এনে দিলেন বড় সংগ্রহও।  

বৃহস্পতিবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে সুপার টুয়েলভের ম্যাচে দক্ষিণ আফ্রিকার সামনে ১৮৬ রানের লক্ষ্য দিয়েছে পাকিস্তান। টস জিতে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে এই সংগ্রহ পেয়েছে তারা।  

ইনিংসের প্রথম ওভারেই ফিরে যান রিজওয়ান। পারনেলের বলে বোল্ড হওয়ার আগে ৪ বলে ৪ রান করেন তিনি। তিন নম্বরে খেলতে নেমে রীতিমতো ঝড় তুলেন মোহাম্মদ হারিস। ২ চার ও ৩ ছক্কায় ১১ বলে ২৮ রান করে এনরিক নরকিয়ার বলে এলবিডব্লিউ আউট হয়ে যান তিনি।  

আরেক দিকে ধরে খেলছিলেন বাবর আজম। ১৫ বলে ৬ রান করে সাজঘরে ফেরত যান তিনি। তাকেও আউট করেন এনগিদি। পাকিস্তানের ইনিংসকে মূলত এগিয়ে নেন ইফতেখার আহমেদ ও শাদাব খান। দুজনেই তুলেন হাফ সেঞ্চুরি।  

৩ চার ও ২ ছক্কায় ৩৫ বলে ৫১ রান করে ইফতেখার ও ৩ চার ও ৪ ছক্কায় ২২ বলে ৫২ রান করে আউট হন শাদাব খান। প্রোটিয়াদের পক্ষে ৪ ওভারে ৪১ রান করে চার উইকেট নেন নরকিয়া।  

বাংলাদেশ সময় : ১৫৫৩ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।