ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ধ্বংসাত্মক হওয়ার আগেই রাহুলকে ফেরালেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
ধ্বংসাত্মক হওয়ার আগেই রাহুলকে ফেরালেন সাকিব

তাসকিন আহমেদ দারুণ একটা স্পেল করে গিয়েছিলেন। কিন্তু তার সব চেষ্টাই যেন ব্যর্থ করে দিচ্ছিলেন শরিফুল ইসলাম।

অষ্টম ওভারে এসে ২৪ রান হজম করেন তিনি। এর বেশির ভাগ রানই নেন লোকেশ রাহুল।  

তাকে অবশ্য দ্রুতই ফিরিয়ে দিয়েছেন সাকিব আল হাসান। তার বল শর্ট ফাইন লেগের উপর দিয়ে ছক্কা হাঁকাতে চেয়েছিলেন রাহুল। কিন্তু এই ব্যাটার ক্যাচ দিয়েছেন মোস্তাফিজুর রহমানের হাতে। এর আগে ৩২ বলে ৫০ রান করেন রাহুল।  

অ্যাডিলেইড ওভালে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। প্রথম ওভারে তাসকিন আহমেদকে বোলিংয়ে নিয়ে আসেন অধিনায়ক সাকিব আল হাসান। আগের ‍ম্যাচগুলোর মতো এই ম্যাচেও দারুণ শুরু এনে দেন তাসকিন, প্রথম ওভারে এক রান দেন তিনি।  

এরপর দ্বিতীয় ওভারে এসে শরিফুল ইসলাম হজম করেন একটি ছক্কা। তৃতীয় ওভারে এসে প্রথম তিন বল ডট করেন তাসকিন, এরপর চতুর্থ বলে ডিপ ব্যাকওয়ার্ড স্কয়ার লেগে দাঁড়ানো হাসান মাহমুদের হাতে ক্যাচ দেন রোহিত শর্মা। সহজ ক্যাচ ছেড়ে দেন হাসান।  

পরের ওভারে তাকেই বোলিংয়ে নিয়ে আসেন সাকিব। দ্বিতীয় বলে রোহিত শর্মা ক্যাচ দিয়ে ফেরেন ইয়াসির আলির হাতে। ৮ বলে ২ রান করেন তিনি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১০ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৮৬ রান করেছে ভারত।   

বাংলাদেশ সময় : ১৪৫৬ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।