ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আবারও শুরু হলো ‘৩০ মিনিট বাকি’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
আবারও শুরু হলো ‘৩০ মিনিট বাকি’

ঢাকা: এবারের টি-টুয়েন্টি বিশ্বকাপ আসরে ক্রিকেট উন্মাদনার সঙ্গে তাল মিলিয়ে ম্যাচ শুরু হওয়ার আগেই হচ্ছে বিশ্লেষণ অনুষ্ঠান যার নাম ‘৩০ মিনিট বাকি’।

গলি, উঠান কিংবা বাসার ছাদে ক্রিকেট খেলেননি এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন।

ক্রিকেট উন্মাদ জাতি বলে আমরা সারা বিশ্বেই সমাদৃত। আর মজার ব্যাপার হলো এদেশের ছেলে-বুড়ো আর নারী-পুরুষ ভেদে সবাই ক্রিকেট দারুণ বোঝেন। ক্রিকেটের পরিভাষায় আমরা যেমন স্বাচ্ছন্দ বোধ করি, তেমনি হাল সময় অথবা ইতিহাসে ক্রিকেট বিশ্বের উল্লেখযোগ্য ঘটনা ও দেশি-বিদেশি ক্রিকেট তারকাদের ব্যাপারেও আমরা সব তথ্য জেনে থাকি।

আর এ ক্রিকেট জ্ঞান ঝালিয়ে নেওয়ার দারুণ সুযোগ থাকছে এ ‘৩০ মিনিট বাকি’ আয়োজনে। দর্শকের সক্রিয় সম্পৃক্ততা নিশ্চিত করতে অনুষ্ঠানটি সাজানো হয়েছে কিছু বিস্ময়কর সেগমেন্ট দিয়ে, যার মধ্যে থাকছে ক্রিকেট বিশেষজ্ঞ দ্বারা ম্যাচ বিশ্লেষণ, বিশিষ্ট অভিনেতা ও উপস্থাপক সাজু খাদেমের সঞ্চালনায় এক উৎফুল্লকর ক্রিকেট কুইজ, সরাসরি খেলার মাঠ থেকে অধিনায়কদের সাক্ষাৎকার ও অস্ট্রেলিয়া থেকে নিজস্ব প্রতিবেদক দ্বারা লাইভ ম্যাচ আপডেট। শুধু তাই নয়, এটি প্রচারিত হচ্ছে জনপ্রিয় টিভি চ্যানেল গাজী টিভিতে (জিটিভি)।

আমরা বাংলাদেশিরা এক ক্রিকেটপ্রেমী জাতি। ক্রিকেটের এ টান জাতিগতভাবেই আমাদের শিকড়ের টান, যা চাইলেও এড়িয়ে যেতে পারি না। টি-টুয়েন্টি বিশ্বকাপের উত্তেজনাময় এ সময়ে ক্রিকেট বিষয়ক এ অনুষ্ঠানের মজাদার আয়োজন দর্শকদের আরও উৎসাহিত করছে এবং যোগাচ্ছে উদ্দীপনা। আর এর জন্য চোখ রাখুন টিভির পর্দায়।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।