ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বৃষ্টি যেন ছাড়ছেই না আফগানিস্তানকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
বৃষ্টি যেন ছাড়ছেই না আফগানিস্তানকে

প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে হেরে বিশ্বকাপের সুপার টুয়েলভ শুরু করেছে আফগানিস্তান। পরবর্তী ম্যাচে বৃষ্টির কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামা হয়নি।

তৃতীয় ম্যাচেও একইভাবে পরিত্যক্ত হয়েছে। পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে আয়ারল্যান্ডের সঙ্গে।

শুক্রবার সুপার টুয়েলভে নিজেদের তৃতীয় ম্যাচে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে আয়ারল্যান্ডের বিপক্ষে মুখোমুখি হওয়ার কথা ছিল আফগানিস্তানের। কিন্তু বৃষ্টির কারণে খেলাটি মাঠে গড়ায়নি। পয়েন্ট ভাগাভাগি করে দুই দল।

এবারের বিশ্বকাপে বৃষ্টি বড় ধরনের সমস্য হয়ে দাঁড়িয়েছে। সুপার টুয়েলভে এই পর্যন্ত তিনটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে এই কারণে। যেখানে আফগানিস্তান সবার থেকে এগিয়ে রয়েছে। তাদের দুইটি ম্যাচই পরিত্যক্ত হয়েছে। এছাড়া গ্রুপ ‘বি’ তে জিম্বাবুয়ে ও দক্ষিণ আফ্রিকার একটি ম্যাচ পরিত্যক্ত হয়।

ম্যাচ পরিত্যক্ত হওয়ায় কপাল পুড়েছে আফগানিস্তানের। মাত্র ২ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপের তলানিতে অবস্থান করছে দলটি। তাদের প্রতিপক্ষ আয়ারল্যান্ড অবশ্য তিন পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান করছে। সমান পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থাকায় শীর্ষে নিউজিল্যান্ড। এছাড়া তিনে, চারে ও পাঁচে যথাক্রমে অবস্থান শ্রীলঙ্কা, ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।