ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শাহিনের ইয়র্কারে হাসপাতালে আফগান ব্যাটার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
শাহিনের ইয়র্কারে হাসপাতালে আফগান ব্যাটার

নিজের প্রথম ওভারে বরাবরই বৈচিত্র্যের পসরা সাজিয়ে বসেন শাহিন শাহ আফ্রিদি। কখনো ইনসুইং-আউটসুইং ডেলিভারি, আবার কখনো বা ইয়র্কার-বাউন্সার।

এবার তার দুর্দান্ত ইয়র্কারে আঘাত পেয়ে হাসপাতালে ছুটতে হলো আফগানিস্তানের ব্যাটার রহমানউল্লাহ গুরবাজকে।

ব্রিসবেনের দ্য গ্যাবায় আফগানিস্তানের বিপক্ষে পাকিস্তানের ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। টস জিতে আগে আফগানদের ব্যাটিংয়ে পাঠায় পাকিস্তান। ইনিংসের প্রথম ওভারেই গুরবাজকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন শাহিন। তবে আউট হয়ে সাজঘরে স্বাভাবিক অবস্থায় ফিরতে পারেননি গুরবাজ।  

বাঁ পায়ে সজোরে বল লাগায় অমানসিক যন্ত্রণা অনুভব করেন তিনি। যে কারণে খেলা কিছু সময় বন্ধ ছিল। বদলি খেলোয়াড়ের কাধে ভর করে মাঠ ছাড়ার পর স্ক্যানের জন্য হাসপাতালে নেওয়া হয় তাকে।

গুরবাজ ছাড়াও আরেক ওপেনার হজরতউল্লাহ জাজাইকে নিজের শিকারে পরিণত করেন শাহিন। দুই ওপেনারকে দ্রুত হারানোর পর ৬ উইকেটে ১৫৪ রানের লড়াকু সংগ্রহ দাড় করায় আফগানরা। অধিনায়ক মোহাম্মদ নবি ৩৭ বলে ৫ চার ও ১ ছয়ে ৫১ রানে অপরাজিত ছিলেন। তাছাড়া ৩৫ রান আসে ইব্রাহিম জাদরানের ব্যাট থেকে।  

পাকিস্তানের পক্ষে শাহিন ছাড়াও হারিস রউফ নেন দুইটি উইকেট। জবাবে ২.২ ওভারে পাকিস্তান ১৯ রান তুলতেই হানা দেয় বৃষ্টি। এরপর খেলা আর মাঠে গড়ায়নি।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।