ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিপিএলে সিলেট স্ট্রাইকার্সের আইকন মাশরাফি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
বিপিএলে সিলেট স্ট্রাইকার্সের আইকন মাশরাফি ছবি: শোয়েব মিথুন

জাতীয় দলে নেই তিনি অনেকদিন হলো। ঘরোয়া ক্রিকেটেও খেলছেন না নিয়মিত।

তবে আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে থাকছেন মাশরাফি বিন মর্তুজা। সিলেট স্ট্রাইকার্সের আইকন ক্রিকেটার হিসেবে থাকবেন তিনি।

বুধবার পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে লোগো উন্মোচন অনুষ্ঠান করে সিলেট। সেখানেই তারা মাশরাফিকে আইকন হিসেবে ঘোষণা করে। জাতীয় দলের সাবেক অধিনায়ক জানিয়েছেন, প্রত্যাশা পূরণের চেষ্টা করবেন তিনি।

মাশরাফি বলেছেন, ‘আশা করি দলের যাত্রা শুরু হবে। আর টুর্নামেন্টের শেষ অবধি সবকিছু ভালোভাবে যাবে। আপনাদের প্রত্যাশা পূরণ হবে। আমাকে আইকন হিসেবে দলে রাখা আমার জন্য সম্মানের। আপনারা আমাকে যে জন্য নিয়েছেন। নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করবো। ’

বিদেশি ক্রিকেটারদের মধ্যে পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির, শ্রীলঙ্কার অলরাউন্ডার থিসারা পেরেরা, ধনঞ্জয়া ডি সিলভা ও কামিন্দু মেন্ডিসকে নিশ্চিত করেছে সিলেট।

এদিন কোচদের নামও প্রকাশ করেছে সিলেট। সহকারী কোচ হিসেবে দলের সঙ্গে কাজ করবেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার রাজিন সালেহ। পেস বোলিং কোচ হিসেবে সৈয়দ রাসেল ও স্পিন বোলিং কোচ হিসেবে থাকবেন হাসান মুরাদ। এছাড়া দলের সঙ্গে থাকবেন জাতীয় দলের সাবেক পেসার হাসিবুল হোসেন শান্ত।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।