ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হাফ সেঞ্চুরির পর ফিরলেন লিটন, সাকিবের ব্যাটে লড়ছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
হাফ সেঞ্চুরির পর ফিরলেন লিটন, সাকিবের ব্যাটে লড়ছে বাংলাদেশ

ওপেনিং জুটির ব্যর্থতার পর দলের হাল ধরেছিলেন সাকিব আল হাসান এবং লিটন দাস জুটি। তাদের ব্যাটে ভর করে এগিয়ে যাচ্ছিল বাংলাদেশ।

তবে হাফ সেঞ্চুরির পর আউট হয়েছেন লিটন দাস। আফিফকে নিয়ে নিজের হাফ সেঞ্চুরি পূরণ করেছেন সাকিব আল হাসান।

১৫তম ওভারের পঞ্চম বলে নওয়াজকে সুইপে তুলে মারতে গিয়ে স্কয়ার লেগে ওয়াসিমকে ক্যাচ দিয়ে ফিরলেন লিটন। ২ ছক্কা ও ৬ চারে ৪২ বলে ৬৯ রানে ফিরলেন এই ব্যাটসম্যান। এর মধ্য দিয়ে ভেঙে গেল লিটন-সাকিবের ৫৫ বলে ৮৮ রানের জুটি।

ক্রিজে সাকিবের সঙ্গে যোগ দিয়েছেন আফিফ হোসেন। ১৬.৩ ওভারে ওয়াসিমের বল এক রান নিয়ে হাফ সেঞ্চুরি পূরণ করেছেন সাকিব। এখন দেখার বিষয় নিজের ইনিংস কতটা লম্বর করতে পারনে তিনি। গত ম্যাচেও দারুন ব্যাটিং উপহার দিয়েছিলেন সাকিব। তার ব্যাটে ভর করেই লড়াই করেছিল বাংলাদেশ।  

এর আগে সাকিব আল হাসানের সঙ্গে জুটি বেধে দলকে এগিয়ে নিচ্ছিলেন লিটন। ১২তম ওভারে শাদাবের দ্বিতীয় বল গালিতে ঠেলে এক রান নিয়ে ফিফটি তুলে নিলেন লিটন। ৩১ বলে ৫ চার ও ১ ছক্কায় ১৬১.৩ স্ট্রাইক রেটে ইনিংসটি সাজিয়েছেন। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে এটি সপ্তম ফিফটি লিটনের। নিজের জন্মদিন উপযাপনে এর চাইতে ভালো আর কি হতে পারে।  

বাংলাদেশ ১৭ ওভার শেষে ৩ উইকেটে  ১৫২ রান সংগ্রহ করেছে।

বাংলাদেশ সময়: ০৯২৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।